রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

মোহনপুর স্বাস্থ্য কমপ্লেক্সে এমপি আয়েন উদ্দিনের পিপিই প্রদান


প্রকাশিত:
৩১ মার্চ ২০২০ ০৩:৪৮

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ০১:০৯

ছবি: প্রতিনিধি
নোভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) মোকাবিলায় চিকিৎসকদের সুরক্ষার জন্য মোহনপুর স্বাস্থ্য বিভাগকে ৫টি পারসোনাল প্রোটেক্টিভ ইকুইপমেন্ট (পিপিই) ও ৫টি সার্জিক্যাল গাউন প্রদান করেছেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন।
 
আজ সোমবার বিকালে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের পরিবার পরিকল্পনা কর্মকর্তা টিএসও ডা. মো: আরিফুল কবিরের হাতে তিনি এসব তুলে দেন। এছাড়া এসময় ৩০০টি মাস্ক তুলে দেন এমপি।
 
এ বিষয়ে মোহনপুর স্বাস্থ্য কেন্দ্রের টিএসও ডা.মো.আরিফুল কবির বলেন, এই মুহূর্তে চিকিৎসকদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য ১ থেকে দেড় হাজার পিপিই প্রয়োজন। কিন্তু আমরা সরকার থেকে যা পেয়েছি, তা পর্যাপ্ত না। তবুও এমপি আয়েন উদ্দিন উপজেলা স্বাস্থ্য বিভাগকে যে পিপিই প্রদান করেছেন সে জন্য আমরা তার প্রতি কৃতজ্ঞ।
 
পিপিই প্রদান করার পর সংসদ সদস্য আয়েন উদ্দিন আগামীতে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য প্রস্তুত রাখা ১২টি আইসোলেশন বেড পরিদর্শনসহ স্বাস্থ্যকেন্দ্রের সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ করেন। 
 
এ সময় উপস্থিত ছিলেন মোহনপুর স্বাস্থ্য কেন্দ্রের টিএসও ডা.মো.আরিফুল কবির, মেডিকেল অফিসার ডা: হাসানুল হক জাহিদ, মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)মোস্তাক আহম্মেদসহ অন্যান্য ডাক্তার, কর্মকর্তা কর্মচারীবৃন্দ।
 
 
আরপি/এসআর


আপনার মূল্যবান মতামত দিন:

Top