রাজশাহী শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

মায়ের সঙ্গে অভিমানে মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা


প্রকাশিত:
২৮ মার্চ ২০২০ ০৬:০১

আপডেট:
২৮ মার্চ ২০২০ ০৬:১৫

 
রাজশাহীর মোহনপুরে মায়ের সঙ্গে অভিমান করে আরজুমা খাতুন (১১) নামে এক মাদ্রাসা ছাত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। শুক্রবার বিকাল ৩টার দিকে এ আত্মহত্যার ঘটনা ঘটে।
 
মৃত আরজুমা খাতুন উপজেলার হাটরা দাখিল মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। সে উপজেলার রায়ঘাটি ইউনিয়নের হাটরা গ্রামের বাসিন্দা কাঠমিস্ত্রি আওরঙ্গজেবের মেয়ে।
 
পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, আরজুমা খাতুন বাবা, মা ও ভাইয়ের সাথে দুপুরের খাবার খেতে বসে। এসময় তার মা তাকে একটি প্লেট এগিয়ে দিতে বলেন। সে প্লেটটি এগিয়ে না দিলে তার মা তাকে বকাবকি করেন। এতে রাগ করে খাবার না খেয়েই উঠে গিয়ে ঘরে শুয়ে পড়ে আরজুমা।
 
পরে পরিবারের  সদস্যরা ঘুমিয়ে পড়লে ঘরের তীরের সঙ্গে গলায় ওড়না পেচিয়ে সে আত্মহত্যা করে। ঘুম থেকে জেগে তার ভাই রাব্বী ঝুলন্ত অবস্থায় তার বোনকে দেখে চিৎকার দেয়। তার চিৎকারে বাবা-মা ছুটে এসে আরজুমার ওড়না কেটে নিচে নামায়। সেখান থেকে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 
ঘটনার সত্যতা নিশ্চিত করে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে মায়ের সাথে অভিমানেই মূলত ঐ ছাত্রী আত্মহত্যা করেছে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।
 
 
আরপি/ এএন


আপনার মূল্যবান মতামত দিন:

Top