রাজশাহী বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

গোদাগাড়ীতে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ২, আহত ১০


প্রকাশিত:
২৫ মার্চ ২০২০ ১৬:০৬

আপডেট:
২৫ মার্চ ২০২০ ১৬:৩৮

 

রাজশাহী গোদাগাড়ীতে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দু'জন নিহত হয়েছে এতে আহত হয়েছে ১৫ জন। আজ বুধবার ভোর ৬ টার দিকে গোদাগাড়ী উপজেলার রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের বিজয়নগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের পরিচয় এখনো পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, খুব ভোরে রাজশাহী থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিল সে সময় একটি ট্রাক রাজশাহীর দিকে যাওয়ার সময় মুখোমুখি সংঘর্ষে যাত্রীবাহী বাসটি উল্টিয়ে যায় এবং ট্রাকটি গাছের সাথে বেধে দুমড়ে মুচড়ে যায় । সে সময় ঘটনাস্থলেই দুজন নিহত হয় এবং অনেকজন আহত হয়।

পরে গোদাগাড়ী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের সদস্যরা আহতের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

গোদাগাড়ী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার বলেন, আমরা ঘটনা স্থলে এসে ট্রাকের পাশে একটি লাশ পড়ে থাকতে দেখি এবং যাত্রীবাহী বাসের নিচে চাপা পড়ে থাকা আরেকটি লাশ উদ্ধার করি। তবে নিহত দু'জনই ড্রাভার বলে ধারনা করা হচ্ছে।

প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল বারী জানান, যাত্রীবাহী বাসটি চাঁপাইনবাবগঞ্জের দিকে যাওয়ার সময় ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই দু'জনের মৃত্যু হয়। এবং ১০-১৫ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে লাশ পাঠানো হবে।

 

আরপি/এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top