রাজশাহী মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১

উন্নয়নের তুলনায় রাজশাহী অঞ্চল কিছুটা পিছিয়ে আছে


প্রকাশিত:
২৯ আগস্ট ২০১৯ ১০:৩৮

আপডেট:
২৯ আগস্ট ২০১৯ ১৯:২৬

রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন

বুধবার বিকেল ৪টায় রাসিক সচিব আবু হায়াত মোঃ রহমুতুল্লাহ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় তিনি এসব কথা বলেন।

রাজশাহীর উন্নয়ন ও সেবা প্রদানকারী সরকারি এবং স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের কার্যক্রম ও পরিকল্পনা বিষয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র বলেন, রাজশাহীর উন্নয়নে সবাইকে সমন্বিতভাবে কাজ করতে হবে। আমরা সবাই একসঙ্গে কাজ করে পিছিয়ে পড়া রাজশাহীকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চাই। 

রাজশাহীতে উন্নয়ন ও সেবা প্রদানকারী সকল প্রতিষ্ঠানসমূকে সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়ে রাসিক মেয়র বলেন, আপনারা নিজ নিজ প্রতিষ্ঠান থেকে বড় বড় প্রকল্প হাতে নিন। সবাইকে গুনগত মান নিশ্চিত করে কাজ করে যেতে হবে। আপনাদের সহযোগীতা করা হবে।

দেশে উন্নয়নের কথা তুলে ধরে তিনি বলেন, সারাদেশে ব্যাপকভাবে দৃশ্যমান উন্নয়ন হয়েছে এবং হচ্ছে। যারা সরকারের বিরোধী তারাও উন্নয়নের কথা স্বীকার করেন। দেশের উন্নয়নের তুলনায় রাজশাহী অঞ্চল কিছুটা পিছিয়ে আছে। আমরা রাজশাহীকে এগিয়ে নিয়ে যেতে চাই।

 প্রেজেন্ট্রেশন উপস্থাপন করেন রাসিকের প্রধান প্রকৌশলী আশরাফুল হক।

এছাড়া আলোচনায় আরো উপস্থিত ছিলেন,  রাসিক প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযিম, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, ওয়াসা রাজশাহীর ব্যবস্থাপনা পরিচালক সুলতান আব্দুল হামিদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক এসএম তুহিনুর আলম, গণপূর্ত রাজশাহী জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী নজিবর রহমান, বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চলের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আবু জাফর মিঞা, পানি উন্নয়ন বোর্ডের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মুহাম্মদ আমিরুল হক ভূঞা, নির্বাহী প্রকৌশলী সাহিদুল আলম, গণপূর্ত বিভাগ-২ রাজশাহীর নির্বাহী প্রকৌশলী ফেরদৌস শাহ নেওয়াজ কান্তা, সওজ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী শামসুজ্জোহা, নেসকোর প্রধান প্রকৌশলী খায়রুল আমিন, তত্ত্বাবধায়ক প্রকৌশলী শিরিন ইয়াসমিন, রাসিকের তত্ত্বাবধায়ক প্রকৌশলী খন্দকার খায়রুল বাসার, প্রধান রাজস্ব কর্মকর্তা শাহানা আখতার জাহান, মাননীয় মেয়র‘র একান্ত সচিব আলমগীর কবির, নির্বাহী ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন ডলারসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

 

 

আরপি/এমএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top