রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১

রাকাবে ৩ জন নতুন মহাব্যবস্থাপকের যোগদান


প্রকাশিত:
৬ ফেব্রুয়ারি ২০২০ ০৮:৪২

আপডেট:
৬ ফেব্রুয়ারি ২০২০ ০৮:৪৭

রাকাবে ৩ জন নতুন মহাব্যবস্থাপকের যোগদান

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে (রাকাব) মহাব্যবস্থাপক পদে যোগদান করেছেন আরও ৩ কর্মকর্তা। তারা হলেন- তৌহিদা খাতুন, মাজদার রহমান ও জিএম রুহুল আমিন। আজ বুধবার রাকাব গণসংযোগ দপ্তর এ তথ্য নিশ্চিত করেছে।


জানা গেছে, ২ ফেব্রুয়ারি এক সরকারি প্রজ্ঞাপনে তাদেরকে পদন্নোতি প্রদান করা হয়। মহাব্যবস্থাপক হিসেবে যোগদানের পূর্বে তৌহিদা খাতুন রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। তিনি ১৯৮৪ সালে বিকেবিতে সিনিয়র অফিসার হিসেবে যোগদান করেন। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে পরিসংখ্যানে সম্মানসহ স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন।
আর মাজদার রহমান ১৯৮৩ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে মাস্টার্স ডিগ্রি লাভ করেন। ইতোপূর্বে তিনি কর্মসংস্থান ব্যাংকের প্রধান কার্যালয় ও মাঠ পর্যায়ে কর্মরত ছিলেন।


এছাড়াও জিএম রুহুল আমিন ১৯৮৩ সালে জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে ভূগোলে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। ১৯৮৬ সালে তিনি গ্রামীণ ব্যাংকে সিনিয়র অফিসার হিসেবে যোগদান করে ১৩ বছর মাঠ ও প্রধান কার্যালয়ে কর্মরত ছিলেন। পরবর্তীতে ১৯৯৯ সালে কর্মসংস্থান ব্যাংকে প্রিন্সিপাল অফিসার হিসেবে যোগদান করে মাঠ পর্যায়ে ও প্রধান কার্যালয়ে কর্মরত ছিলেন।

আরপি/ এআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top