রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৪৯ জন


প্রকাশিত:
২৩ জানুয়ারী ২০২০ ০০:০৫

আপডেট:
২৩ জানুয়ারী ২০২০ ০০:০৭

 

রাজশাহী মহানগর পুলিশের অভিযানে ওয়ারেন্টভূক্ত আসামী ও মাদকদ্রব্যসহ ৪৯ জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা থেকে ভোররাত পর্যন্ত বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।


রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, মেট্রোপলিটন পুলিশের অভিযানে মোট ৪৯ জনকে আটক করা হয়েছে। বোয়ালিয়া মডেল থানা ১২ জন, রাজপাড়া থানা ৭ জন, চন্দ্রিমা থানা ৯ জন, মতিহার থানা ৩ জন, কাটাখালী থানা ৩ জন, বেলপুকুর থানা ৫ জন, শাহমখদুম থানা ১ জন, এয়ারপোর্ট থানা ১ জন, পবা থানা ৩ জন, কাশিয়াডাঙ্গা থানা ২ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে।

যার মধ্যে ১৪ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৪ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২১ জনকে গ্রেফতার করা হয়েছে। বোয়ালিয়া থানা পুলিশ জনি (৩২)কে ১৫ গ্রাম হেরোইন সহ আটক করে, কাফি রহমান রাহি (২২)কে ৩০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে, শ্রী ষষ্টি দাস (৫০)কে ১১০ গ্রাম গাঁজা সহ আটক করে, হিরা (৪২)কে ১৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে।

রাজপাড়া থানা পুলিশ শাহীন শেখ (৩৬)কে ৬ গ্রাম হেরোইন সহ আটক করে, রাজিব (৪১)কে ৩ পিচ ইয়াবা ট্যাবলেট ও ৭ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ সোহেল রানা (৩৬)কে ৫ গ্রাম হেরোইন সহ আটক করে। বেলপুকুর থানা পুলিশ আজিবুল (৩২)কে ৩ গ্রাম হেরোইনসহ আটক করে, কর্ণহার থানা পুলিশ মাহাবুর রহমান(৩৩)কে ৫৫ গ্রাম গাঁজাসহ আটক করে ও ডিবি পুলিশ বিপ্লব হোসেন (১৬)কে ২০ বোতল ফেন্সিডিলসহ আটক করে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

আরপি/ এআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top