রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

তানোরে বাবার বাড়িতে গলায় ফাঁস দিয়ে নববধুর আত্মহত্যা


প্রকাশিত:
১৩ জানুয়ারী ২০২০ ০৯:২৯

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০৫:২০

ছবি: প্রতীকী

রাজশাহীর তানোরে গলায় ফাঁস দিয়ে সদ্য বিয়ে হওয়া ফারহানা তিথি (১৬) নামের এক নববধু আত্মহত্যা করেছে। তানোর উপজেলার মুন্ডুমালা পৌর এলাকার সাদিপুর গ্রামের টিটুর মেয়ে। গত শনিবার সন্ধ্যায় ওই নববধু তার বাবার বাড়ির টিনের চালার সাথে উড়না পেচিয়ে আত্নহত্যা করেন।

এঘটনায় নববধুর মা মেহেরুন বিবি বাদি হয়ে স্বামী ফাইমকে আসামী করে তানোর থানায় একটি আত্নহত্যা প্ররোচনার মামলা দায়ের করেন। তবে, নববধুর বাবা দীর্ঘদিন ধরে ভারতে অবস্থান করছেন। (আজ) গতকাল রোববার সকালে নববধুর লাশ ময়না তদন্তের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এবং ওই মামলার প্রধান আসামী নববধুর স্বামী ফাইমকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত দেড় মাস আগে তিথি’র ফুফাতো ভাই পবা উপজেলার দামকুড়া গ্রামের নজিবুর রহমানের পুত্র ফাইম (২৭)’র বিয়ে হয়। তিথি’র মা মেহেরুন বিবি বলেন, বিয়ের পরে তাদের নতুন সংসার ভাল ভাবেই কাটছিল, গত ১ সপ্তাহ থেকে তিথি তার বাবার বাড়িতে অবস্থান করছিলো। গত ২দিন আগে জামাই এসে ১দিন পর চলে গেছে। জামায় চলে যাওয়ার পর থেকে তার মেয়ে নববধু মন ভার করেছিলেন। তবে, কি কারনে তার মেয়ে মন ভার করেছিলেন তা কাউকেই বলেনি নববধু তিথি।

তিনি বলেন, গত শনিবার সন্ধায় তিনি (তিথি’র মা) পাশের বাড়িতে গিয়েছিলেন, কিছুক্ষণ পরে বাড়ি ফিরে বারান্দার টিনের চালার সাথে উড়না পেচিয়ে তিথিকে ঝুলে থাকতে দেখেন। নববধুর মা বলেন, মনমালিন্যের কারনেই তার মেয়ে আত্নহত্যা করেছে। পরে তানোর থানা ও মুন্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন।

এব্যাপারে তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, রাতে লাশ উদ্ধার ও নববধুর স্বামী গ্রেপ্তার করে থানায় নেয়া হয়। উভয়ের মধ্যে মনোমালিন্যের কারনে নববধু আত্নহত্যার করেছে।

 

 

আরপি/এমএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top