রাজশাহী সোমবার, ২০শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১

রাবি শাখা ছাত্রলীগের চার নেতাকে বহিষ্কার


প্রকাশিত:
১৫ মে ২০২৪ ১৬:২১

আপডেট:
২০ মে ২০২৪ ০৬:১৩

 ছবি:সংগৃহিত

সংগঠনের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের চার নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (১৪ মে) বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের দপ্তর সম্পাদক মেফতাহুল ইসলাম পান্থ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি অবগত করা হয়। এদিন রাত সোয়া ১১ টার দিকে ছাত্রলীগের অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট করা হয় বিজ্ঞপ্তি।

বিজ্ঞপ্তি সূত্রে বহিষ্কৃতরা হলেন- রাবি শাখা ছাত্রলীগের সহ-সভাপতি শাহিনুল সরকার ডন, যুগ্ম-সাধারণ সম্পাদক নিয়াজ মোর্শেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক আশিকুর রহমান অপু এবং সাংগঠনিক সম্পাদক কাবিরুজ্জামান রুহুল।

বহিস্কৃতদের বিরুদ্ধে কেন পরবর্তী সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না তার লিখিত জবাব আগামী ৭ দিনের মধ্যে বাংলাদেশ ছাত্রলীগের দপ্তর সেলে জমা দেয়ার নির্দেশনা দেয়া হয়েছে বিজ্ঞপ্তিতে।

এর আগে, গেস্টরুমে বসাকে কেন্দ্র করে শনিবার (১১ মে) রাত ১১টা থেকে ২:৩০ টা পর্যন্ত রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ ও ইটপাটকেল নিক্ষেপের মত ঘটনা ঘটে।

এ সময় দফায় দফায় রামদা ও লাঠিসোঁটা হাতে একে অপরকে ধাওয়া-পাল্টা ধাওয়া দেয়। বিশ্ববিদ্যালয়ের হোসেন শহীদ সোহরাওয়ার্দী হল গেট এবং মাদার বখ্শ হলের মধ্যবর্তী স্থানে দুই পক্ষ অবস্থান নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। তবে এতে কেউ আহত হওয়ার খবর পাওয়া যায়নি।

 

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top