রাজশাহী শনিবার, ২৭শে জুলাই ২০২৪, ১৩ই শ্রাবণ ১৪৩১

রাজশাহী নগরীতে ৫ কেজি গাঁজা উদ্ধার, গ্রেপ্তার ১


প্রকাশিত:
৩ মে ২০২৪ ২২:০১

আপডেট:
২৭ জুলাই ২০২৪ ০৬:২৩

 ছবি:সংগৃহিত

নগরী’র শাহমখদুম থানার নওদাপাড়া আমচত্বর মোড়ে চাঁপাইনবাবগঞ্জগামী একটি বাস তল্লাশি করে ৫ কেজি গাঁজা সহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামি মো: মাইনুল ইসলাম (৩৬) চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার বিশ্বনাতপুর এলাকার মো: আরজেদ আলীর ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২ মে) পুলিশ রাত সোয়া ৯ টায় শাহমখদুম থানার নওদাপাড়া আমচত্বর মোড়ে চেকপোস্ট স্থাপন করে সন্দেহজনক যানবাহন তল্লাশী করছিলো। কয়েকটি বাস তল্লাশী করার পর রাত ১০ টায় চাঁপাইনবাবগঞ্জ গামী একটি বাস তল্লাশী করে বাসের বক্সে রাখা একটি বালতির ভিতর থেকে ৫ কেজি গাঁজা উদ্ধার করা এবং রাজ মিস্ত্রি ও রঙ মিস্ত্রির কাজে ব্যবহৃত কিছু মালামাল জব্দ করা হয় । এরপর সেই বালতি ও মিস্ত্রির ব্যবহৃত মালামালের বস্তার টোকেন মিলিয়ে যাত্রীবেসে থাকা আসামি মাইনুল ইসলামকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে রাজ মিস্ত্রী ও রং মিস্ত্রির রূপ ধারণ করে কুমিল্লা গিয়ে গাঁজা ক্রয় করে চাঁপাইনবাবগঞ্জে নিয়ে আসে। সেখানে মোমিন নামক এক ব্যক্তির নিকট গাঁজাগুলো বিক্রি করবে বলে স্বীকার করে। সে দীর্ঘদিন ধরে নিজ এলাকাসহ দেশের বিভিন্ন জেলায় গাঁজা ক্রয় বিক্রি করে আসছে। গ্রেপ্তারকৃত আসামি মাইনুলের বিরুদ্ধে শাহমখদুম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top