রাজশাহী সোমবার, ২০শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১

মানুষের সেবা করতে চারঘাটের ভাইস চেয়ারম্যান প্রার্থী হতে চান ইলিয়াস


প্রকাশিত:
২০ এপ্রিল ২০২৪ ২১:৫১

আপডেট:
২০ মে ২০২৪ ০৬:১৫

রাজশাহী পোস্ট

১৯৯১ সাল থেকে ২০০০ সাল পর্যন্ত নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি ২ চারঘাট জোনাল অফিসের বোর্ড অফ ডাইরেক্টর ( এলাকা পরিচালক) হিসেবে মানুষের বিদ্যুৎ সেবা নিয়ে নিরলসভাবে কাজ করেছিলেন। এবার চারঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচনে বিজয়ী হয়ে মানুষের সেবা করতে চান এলাকায় বিদ্যুৎ এর কিংবদন্তী নামে পরিচিত বিশিষ্ট সমাজ সেবক ইলিয়াস হোসেন।

আগামী উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে তৃণমূল নেতা কর্মী থেকে শুরু করে উপজেলার জনসাধারণের মাঝে চলছে নানান জল্পনা-কল্পনা আর আলোচনার সমারোহ।

কে হচ্ছেন চারঘাট উপজেলা পরিষদের আগামী দিনের যোগ্যতম জনগনের পছন্দের ক্লিন ইমেজের ভাইস চেয়ারম্যান। এমন আলোচনার কেন্দ্রবিন্দুতে তরুন ও যুব সমাজ ও জনসাধারণকে আপন করে সকল স্তরের মানুষের আস্থার জায়গা সৃষ্টি করতে নিরলস প্রচার- প্রচারনায় প্রতিশ্রুতি দিয়ে মাঠে ময়দানে ছুটে চলেছেন এই ভাইস চেয়ারম্যান প্রার্থী।

তিনি উপজেলার শলুয়া ইউনিয়নের বামনদিঘী গ্রামের কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক। রাজশাহীর চারঘাট উপজেলার মানুষের সেবা করার জন্যই উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার ঘোষনা দিয়ে ইতোমধ্যে মাঠে ময়দানে কাজ শুরু করেছেন।

ইলিয়াস হোসেন বলেন, অতীতে অসহায় মানুষের পাশে থেকে মানুষকে সহযোগিতা করেছি এবং এলাকার বিদ্যুৎ লাইন ও সংযোগ নিয়েও অনেক কাজ করেছি যা আপনারা অনেকটাই অবগত আছেন। বর্তমানে চারঘাটের মানুষের পাশে থেকে আমি তাদের সহযোগিতা করতে চাই। কারন আমি এই এলাকার সন্তান তাই এই এলাকার মানুষের সুখ-দুঃখ নিজের করে ভাগাভাগি করে নিতে চাই। তিনি আরও বলেন, বর্তমান সরকারের অনেক উন্নয়ন হয়েছে এবং অনেক বরাদ্দ আছে যার সুষম বন্টনের জন্য সঠিক নেতৃত্বের প্রয়োজন।

আমার ব্যক্তিগত ভাবে এখন একটাই চাওয়া, মানুষের জন্য কিছু করা, মৃত্যুর পর মানুষের মাঝে কর্ম দিয়ে বেঁচে থাকা সেই চিন্তা চেতনায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে এলাকার উন্নয়ন সহ মানুষের কল্যাণে কাজ করতে চাই। তাই আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আপনাদের সকলের দোয়া- আশির্বাদ কমনা করছি।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top