রাজশাহী বুধবার, ১লা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১

রাজশাহীতে পুলিশের অভিযানে ৭ জুয়াড়ি গ্রেফতার


প্রকাশিত:
১১ মার্চ ২০২৪ ২২:৩৭

আপডেট:
১ মে ২০২৪ ২২:৫২

ছবি: গ্রেফতার জুয়াড়িরা

রাজশাহী নগরীতে অভিযান চালিয়ে নগদ অর্থ ও জুয়া খেলার সরঞ্জামসহ ৭ জুয়াড়িকে গ্রেফতার করেছে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।

রোববার (১০ মার্চ) রাতে নগরীর কাশিয়াডাঙ্গা থানার বশড়ী গোরস্থানপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতাররা হলো- নগরীর কাশিয়াডাঙ্গা থানার বশড়ী গোরস্থানপাড়া এলাকার গিয়াস উদ্দিনের ছেলে উজ্জল হোসেন (৩৮), পূর্ব রায়পাড়া এলাকার মৃত মজিবর রহমানের ছেলে এবাদুল ইসলাম (২৭), মৃত ওয়াজেদ আলীর ছেলে আকতার হোসেন (৩২), মুনসুর রহমানের ছেলে আহসান হাবিব (৩০), গুড়িপাড়া এলাকার মৃত আ: হাইয়ের ছেলে আতিকুল ইসলাম (৪০) এবং রাজপাড়া থানার আলীগঞ্জ পূর্বপাড়া এলাকার মোয়াজ্জেম হোসেনের ছেলে  আ: হাকিম (৩৩) ও মহিষবাথান এলাকার মৃত আ: সোবহানের ছেলে আ: রাজ্জাক (৩৫)।

ঘটনা সূত্রে জানা যায়, নগরীর কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ এমরান হোসেনের দিক নির্দেশনায় অসিত কুমার ও তার টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ও ওয়ারেন্ট তামিল ডিউটি করছিল। এসময় তাঁরা জানতে পারেন কাশিয়াডাঙ্গা থানার বশড়ী গোরস্থানপাড়া এলাকায় কতিপয় জুয়াড়ি তাস ও টাকা দিয়ে জুয়া খেলছে।

এমন সংবাদের প্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের ওই টিম রাত সোয়া ১১টায় কাশিয়াডাঙ্গা থানার বশড়ী গোরস্থানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও তাস উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপির কাশিয়াডাঙ্গা থানায় মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top