রাজশাহী রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

পরীক্ষার আগেই নিভে গেল শাহরিয়ারের জীবন প্রদীপ


প্রকাশিত:
৬ মার্চ ২০২৪ ২৩:১৬

আপডেট:
২৮ এপ্রিল ২০২৪ ০৫:৩৬

প্রতীকী ছবি

রাজশাহীর দুর্গাপুরে সড়ক দুর্ঘটনায় শাহরিয়ার হাসান (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। মোটরসাইকেলে পরীক্ষা দিতে যাওয়ার সময় ট্রাকচাপায় ঘটনাস্থলেই তিনি মারা যান।

বুধবার (৬ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে দুর্গাপুর উপজেলার আনোলিয়া প্রাথমিক বিদ্যালয় মোড়ে এ দুর্ঘটনা ঘটে। এসময় মাহফুজ হাসান (১৭) নামের অপর এক পরীক্ষার্থী আহত হন।

নিহত শাহরিয়ার ও আহত মাহফুজের বাড়ি উপজেলার পালশা গ্রামে। মাহফুজকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের দুজনেরই বাড়ি পালশা গ্রামে এবং একই স্কুলের ছাত্র। আজ ভূগোল ও পরিবেশ বিদ্যা বিষয়ক পরীক্ষা ছিল তাদের।

পালশা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুব্রত মণ্ডল জানান, শাহরিয়ার ও মাহফুজ এসএসসি পরীক্ষা দেওয়ার উদ্দেশ্যে একই উপজেলার দাওকান্দি পরীক্ষাকেন্দ্রে যাচ্ছিল। পরীক্ষা দেওয়ার উদ্দেশ্যে মোটরসাইকেলে করে তারা কেন্দ্রে যাচ্ছিল। পথে আনোলিয়া প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মোড়ে একটি ইটের সাথে তাদের মোটরসাইকেলটি বেধে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক শাহরিয়ারের মৃত্যু হয়।

দুর্গাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নাসির হোসেন জানান, দুর্ঘটনার পর ট্রাকচালক ও হেলপার পালিয়ে গেছেন। তবে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া দুর্ঘটনাস্থলে ফেলে যাওয়া ট্রাকটি জব্দ করে থানায় নেওয়া হয়েছে। এ ঘটনায় মামলা হবে বলেও জানান পুলিশ কর্মকর্তা।

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top