রাজশাহী রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে ডিবির অভিযানে ৫৭৮ বোতল ফেন্সিডিল উদ্ধার


প্রকাশিত:
১৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:০৫

আপডেট:
২৮ এপ্রিল ২০২৪ ২২:৪৬

ছবি: উদ্ধারকৃত ফেন্সিডিল

রাজশাহীতে ৫৭৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। তবে এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে আসামিরা কৌশলে পালিয়ে যায়।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) ভোর পৌনে ৫টার দিকে নগরীর রাজপাড়া থানার শ্রীরামপুর বেড়ী বাঁধের উপর অভিযান চালিয়ে এসব ফেন্সিডিল জব্দ করা হয়। পরে এদিন বিকেলে নগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জামিরুল ইসলাম এসব তথ্য জানান। 

পলাতক আসামিরা হলেন- জামাল আলী (৪০) ও সাজেদুল ইসলাম সাজজুল (৪৭)। জামাল নগরীর কাটাখালী থানার খিদিরপুর পশ্চিম খানপুরের শাহজাহান আলীর ছেলে ও সাজেদুল দামুকড়া থানার হরিপুর গ্রামের ইয়ার মোহাম্মদের ছেলে। তাদের বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। 

জামিরুল ইসলাম জানান, শনিবার ভোর সাড়ে ৪টায় মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হকের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিক নির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার আরজিনা খাতুনের নেতৃত্বে একটি টিম মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিল। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, রাজপাড়া থানার শ্রীরামপুর বেড়ী বাঁধের উপর কতিপয় ব্যক্তি ফেন্সিডিল বিক্রির জন্য অবস্থান করছে।

খবর পেয়ে ডিবি পুলিশের ওই টিম ভোর পৌনে ৫ টায় রাজপাড়া থানার শ্রীরামপুর বেড়ী বাঁধের উপর উপস্থিত হওয়া মাত্রই পুলিশের উপস্থিত টের পেয়ে আসামি জামাল ও সাজেদুলসহ অজ্ঞাতনামা ২/৩ জন প্লাস্টিকের বস্তা ফেলে পালিয়ে যায়। এসময় প্লাস্টিকের বস্তা তল্লাশি করে ৫৭৮ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়। পলাতকদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান আরএমপি মুখপাত্র। 

 

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top