রাজশাহী বৃহঃস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি ২০২৪, ১১ই ফাল্গুন ১৪৩০

বাঘায় চাঁদাবাজি চক্রের গ্রেফতার ৪


প্রকাশিত:
৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:৩৭

আপডেট:
২২ ফেব্রুয়ারি ২০২৪ ১০:২০

ছবি: গ্রেফতার আসামিরা

রাজশাহীর বাঘায় চাঁদাবাজি চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। এ সময় তাদের তল্লাশি করে ১ হাজার ৭৬০ টাকা, একটি টালি খাতা, একটি কলম জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলা সদরে বঙ্গবন্ধু চত্বরের সামনে পাঁকা রাস্তার উপর চাঁদাবাজি করার সময়ে হাতেনাতে গ্রেফতার করা হয় তাদের।

গ্রেফতাররা হলো- বাঘা পৌরসভার উত্তর মিলিক বাঘা গ্রামের জাহাব আলীর ছেলে আবদুর রহমান রানা (২৭), কলিগ্রামের মৃত আস্তুল মন্ডলের ছেলে আশাদুল ইসলাম (৩৫), উপজেলার চকরাজাপুর ইউনিয়নর পলাশী ফতেপুর গ্রামের ওয়াছাব আলীর ছেলে সোহাগ আলী (২৬), পার্শ্ববর্তী লালপুর উপজেলার রাধাকান্তপুর গ্রামের মৃত আবদুল জলিলের ছেলে বিপ্লব আহম্মেদ (২৯)। 

বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে র‍্যাব-৫ কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-৫ রাজশাহীর সদর কোম্পানী মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল অভিযান পরিচালনা করেন। তারা অটোরিক্সা ও সিএনজি ড্রাইভারদের থেকে নিয়মিতভাবে সিরিয়ালসহ বিভিন্ন নামে বলপূর্বক চাঁদা আদায় করে থাকে এবং চাঁদা না দিলে ভাড়ায় চালিত অটোরিক্সা ও সিএনজি ড্রাইভারদের ভয়ভীতি প্রদর্শনসহ গাড়ি ভাংচুর, ক্ষয়-ক্ষতি ও মারধর করে চাঁদা আদায় করাসহ যানবাহন চলাচলে বাধা প্রদান করে আসছিল বলে জানা গেছে।

এ বিষয়ে বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, এ ঘটনায় র‌্যাব বাদি হয়ে তাদের নামে চাঁদাবাজি মামলা দায়ের করেছেন। তাদের বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top