রাজশাহী রবিবার, ৫ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১

বালুর স্তুপে লুকানো ছিল সাড়ে ৮ কোটি টাকার হেরোইন


প্রকাশিত:
২৮ জানুয়ারী ২০২৪ ১৭:৩১

আপডেট:
৫ মে ২০২৪ ১৫:১৭

ছবি: উদ্ধারকৃত হেরোইন

রাজশাহীর গোদাগাড়ীতে বালুর স্তুপ থেকে আট কেজি ৪০০ গ্রাম হেরোইন উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক বাজার মূল্য আট কোটি ৪০ লাখ টাকা।

শনিবার (২৭ জানুয়ারি) দিনগত মধ্য রাতে গোদাগাড়ী উপজেলার মাদারপুর ডিমভাঙ্গা গ্রাম থেকে এসব উদ্ধার করা হয়।

রোববার (২৮ জানুয়ারি) দুপুরে রাজশাহী জেলা পুলিশের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার সাইফুর রহমান এসব তথ্য জানান।

সাইফুর রহমান বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গোদাগাড়ী থানা পুলিশের একটি দল শনিবার দিনগত রাত ১১টা থেকে ৩টা পর্যন্ত মাদারপুর ডিমভাঙ্গা গ্রামে ফরিদুল ইসলামের খামার বাড়িতে অভিযান চালায়। এসময় ওই বাড়ির কয়েকটি স্থানে বালুর স্তুপে প্লাস্টিকের বাজারের ব্যাগের ভিতরে লুকায়িত অবস্থায় ৮ কেজি ৪০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে খামার বাড়ির মালিক ফরিদুল ইসলাম এবং কেয়ারটেকার সোহেল রানা দেয়াল টপকে পালিয়ে যায়।

এসপি আরও বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা গেছে উদ্ধারকৃত হেরোইন পলাতক আসামি ফরিদুল ইসলামের নেতৃত্বে কেয়ারটেকার সোহেল রানাসহ আরও কয়েকজন ভারতীয় সীমান্ত থেকে সংগ্রহ করে নিজ বাড়িতে মজুদ রাখতেন। পরবর্তীতে দেশের বিভিন্ন স্থানে হেরোইন ব্যবসায়ীদের নিকট অর্থের বিনিময়ে সরবারহ করে আসছিলেন।

এ ঘটনায় গোদাগাড়ী মডেল থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের হয়েছে এবং পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলেও উল্লেখ করেন পুলিশ সুপার।

 

 

আরপি/এসআর


বিষয়: হেরোইন


আপনার মূল্যবান মতামত দিন:

Top