রাজশাহী রবিবার, ৫ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১

সড়কের পাশে কোটি টাকার হেরোইন বিক্রি, গ্রেফতার ২


প্রকাশিত:
১৬ অক্টোবর ২০২৩ ০০:১৯

আপডেট:
৫ মে ২০২৪ ১৭:৪৮

ছবি: গ্রেফতার আসামিরা

রাজশাহীর গোদাগাড়ীতে সড়কের পাশে হেরোইন বিক্রির সময় দুই মাদককারবারিকে হাতেনাতে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে এক কেজি ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য এক কোটি দশ হাজার টাকা।

শনিবার (১৪ অক্টোবর) বিকেলে গোদাগাড়ী উপজেলার হাবাসপুর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

রোববার (১৫ অক্টোবর) বিকেলে রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) রফিকুল আলম এসব তথ্য নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: মুক্তি পেলেন অধিকারের আদিলুর ও নাসির

গ্রেফতার মাদককারবারিরা হলো- গোদাগাড়ী উপজেলার দাঁত ঝিকরা গ্রামের সাজেমান আলীর ছেলে তাহাসান আলী (২৭) ও একই এলাকার মৃত আব্দুল মজিদের মামুনার রশিদ ফিটু (৪৩)।

রফিকুল আলম বলেন, রাজশাহী জেলার ওসি ডিবি আব্দুল হাইয়ের নেতৃত্বে একটি টিম গতকাল শনিবার বিকাল সোয়া ৪ টায় রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সাহাব্দিপুর মোড় সংলগ্ন এলাকায় মাদক উদ্ধার অভিযান চালায়। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, গোদাগাড়ী উপজেলার হাবাসপুর গ্রামের তাহাসান আলীর বসতবাড়ির সামনে রঘুর মোড় থেকে বেলালের মোড়গামী পাকারাস্তার ওপর ২ ব্যক্তি হেরোইন বিক্রি করছিল।

এমন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সনাতন চক্রবর্তীর নির্দেশে ওসি ডিবি আব্দুল হাই ও তার টিম অভিযান পরিচালনা করে। এতে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে তাহাসান আলীর দেহ তল্লাশি করে তার হাতে থাকা শপিং ব্যাগে এক কেজি হেরোইন এবং মামুনার রশিদ ফিটুর দেহ তল্লাশি করে ১০০ গ্রাম হেরোইনসহ তাদের গ্রেফতার করা হয়।

এ ঘটনায় গ্রেফতার তাহাসান আলী ও মামুনার রশিদ ফিটুর বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে। এছাড়াও মামুনার রশিদ ফিটুর বিরুদ্ধে ৩টি মাদকের মামলা চলমান রয়েছে বলেও জানান জেলা পুলিশের মুখপাত্র।

 

 

আরপি/এসআর-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top