রাজশাহী রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ গ্রেফতার ৪


প্রকাশিত:
৩ অক্টোবর ২০২৩ ০০:১৪

আপডেট:
২৮ এপ্রিল ২০২৪ ১২:৫৮

ছবি: গ্রেফতার আসামিরা

রাজশাহীতে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ চার মাদককারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ১৮০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। 

সোমবার (২ অক্টোবর) সকালে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার পিরিজপুর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। 

আরও পড়ুন: করোনা টিকার জন্য দুই বিজ্ঞানীর নোবেল জয়

গ্রেফতাররা হলো- রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার খেতুর পাড়া গ্রামের মৃত সাইদুর রহমানের পুত্র লুৎফর রহমান (৩৫), একই উপজেলার ফরাদপুর মৃত শাহজাহান আলীর পুত্র সোয়েব আলী (৪০), চর নওসারা গ্রামের মৃত আ: মান্নানের পুত্র হানিফ শেখ (৩৭) এবং ফরাদপুর স্কুলপাড়া গ্রামের মৃত আব্দুল হকের পুত্র আমিনুল ইসলাম (৪৫)। 

ঘটনাসূত্রে জানা যায়, রাজশাহী জেলার ডিবির এসআই (নিরস্ত্র) ইমামুল ইসলাম ও সঙ্গীয় ফোর্সসহ সোমবার সকাল সাড়ে ৭টায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানার উজানপাড়া ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিল। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, উপজেলার পিরিজপুর গ্রামের আশরাফ আলীর খাবারের হোটেলের পশ্চিম পার্শ্বে ফাঁকা জায়গায় কতিপয় ব্যক্তি ফেন্সিডিল বিক্রি করছে।

এমন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সনাতন চক্রবর্তীর নির্দেশে এসআই (নিরস্ত্র) ইমামুল ইসলাম ও সঙ্গীয় ফোর্সসহ সকাল সোয়া ৮টায় অভিযান পরিচালনা করে। এতে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে লুৎফর রহমানের দেহ তল্লাশি করে তার ডান কাঁধে থাকা একটি প্লাস্টিকের তৈরি সাদা বস্তার ভেতর থেকে ১৮০ বোতল ফেন্সিডিলসহ  সোয়েব আলী, হানিফ শেখ এবং আমিনুল ইসলামকে গ্রেফতার করে।

এ ঘটনায় গ্রেফতারদের বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু হয়েছে।

 

 

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top