রাজশাহী মঙ্গলবার, ২৫শে জুন ২০২৪, ১২ই আষাঢ় ১৪৩১

রাজশাহীতে বিপুল পরিমাণ মদ ও ট্যাপেন্টাডল উদ্ধার, গ্রেফতার ৫


প্রকাশিত:
১৬ সেপ্টেম্বর ২০২৩ ২৩:৩২

আপডেট:
১৬ সেপ্টেম্বর ২০২৩ ২৩:৪১

ছবি: গ্রেফতার আসামিরা

রাজশাহীতে পৃথক অভিযানে মদ ও ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। আরএমপির ডিবি পুলিশ ২৯ লিটার দেশী মদ ও ১ বোতল কেরু মদসহ ৪ ব্যক্তিকে ও কাশিয়াডাঙ্গা থানা পুলিশ ৩০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ এক ব্যক্তিকে গ্রেফতার করে।

শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে আরএমপি মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জামিরুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেন। 

আরও পড়ুন: বাংলাদেশের সাংবাদিক নিপীড়নে উদ্বিগ্ন মার্কিন পররাষ্ট্র দপ্তর

ডিবি পুলিশ কর্তৃক গ্রেফতাররা হলেন- পবা থানার নওহাটা হালদার পাড়ার শ্রী বিশ্বনাথ হালদারের ছেলে শ্রী দিলিপ কুমার হালদার (৪৮), একই থানার শ্রীপুরের কাজেম সরকারের ছেলে হাসেম আলী (৩৮), নওহাটা বাজারের মৃত আলহাজ্ব কাজীম উদ্দিনের ছেলে কামরুল হাসান (৪৫) এবং শাহমখদুম থানার নওদাপাড়ার মৃত ডা: আব্দুর রহমানের ছেলে আতাউর রহমান (৪৫)।

কাশিয়াডাঙ্গা থানা পুলিশ কর্তৃক গ্রেফতার যুবকের নাম রাকিব আলী (২৩)। তিনি রাজশাহী মহানগরীর দামকুড়া থানার চর মাজারদিয়া পূর্বপাড়ার মো: আসলাম উদ্দিনের ছেলে।

জামিরুল ইসলাম জানান, গতকাল শুক্রবার বিকেল ৩ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের সহকারী পুলিশ কমিশনার আরজিনা খাতুনের সার্বিক তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক মীর্জা মো: আব্দুস ছালামের নেতৃত্বে এসআই নাদীম উদ্দিন ও তার টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে পবা থানার নওহাটা হালদার পাড়া হতে মদ সেবন করা অবস্থায় আসামি হাসেম আলী, কামরুল হাসান ও আতাউর রহমানকে গ্রেফতার করে এবং আসামি শ্রী দিলিপ কুমার হালদারকে ২৯ লিটার দেশী মদ ও ১ বোতল কেরু মদসহ গ্রেফতার করে।

তিনি আরও জানান, অপর দিকে ঐ দিন সন্ধ্যা সোয়া ৭ টায় আরএমপির উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) বিভূতি ভূষন বানার্জীর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার শ্যামলী রানী বর্মনের নেতৃত্বে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান ও তার টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কশিয়াডাঙ্গা থানার সায়েরগাছা এলাকা হতে আসামি রাকিব আলী ৩০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করে।

গ্রেফতারদের বিরুদ্ধে আরএমপির পবা থানা ও কাশিয়াডাঙ্গা থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান আরএমপি মুখপাত্র।

 

 

আরপি/এসআর-১৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top