রাজশাহী সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১

বাঘায় আম গাছে ঝুলছিল এক ব্যক্তির মরদেহ


প্রকাশিত:
৮ সেপ্টেম্বর ২০২৩ ২১:০৯

আপডেট:
৬ মে ২০২৪ ০০:৩৬

ফাইল ছবি

রাজশাহীর বাঘায় আনিছুর রহমান (৪৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১০ টায় ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। ঘটনাটি ঘটেছে রাজশাহীর বাঘা উপজেলার বাউসা ইউনিয়নের বাউসা হাটপাড়া গ্রামে। আনিছুর রহমান ওই গ্রামের আলিমুদ্দিনের ছেলে।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) সকাল ১০ টায় জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

আরও পড়ুন: নয়াদিল্লি পৌঁছেছেন প্রধানমন্ত্রী, বিকেলে দ্বিপাক্ষিক বৈঠক

আনিছুর রহমানের স্ত্রী শাহানাজ বেগম জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে ছেলেকে নিয়ে রাতের খাবার খান। পরে বাড়ির পাশে বাজারে যায় তিনি। সেখান থেকে ফিরতে দেরি হওয়ায় শশুর আলিমুদ্দিন ও ভাসুর আনজারুল ইসলামকে সাখে নিয়ে বাজারসহ বাড়ির আসে পাশে খোঁজাখুঁজি করতে গিয়ে বাড়ির ১০০ গজ দুরে লক্ষনভোগ আমগাছে রশিতে ঝুলতে দেখেন। সেখান থেকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসলে অনেক আগে মারা গেছেন বলে জানান স্থানীয় চিকিৎসকসহ লোকজন। আনিছুর রহমান মানষিক রোগে ভুগছিলেন।

আনিছুর রহমানের বাবা আলিমুদ্দিন জানান, ছেলে আনিছুর রহমান দীর্ঘদিন থেকে মানষিক রোগে ভ’গছিলেন। তাকে পাবনা মানষিক হাসপাতালসহ বিভিন্ন স্থানে চিকিৎসকের নিকট চিকিৎসা দেওয়া হয়। তার দাবি, নিয়মিত ঔষুধ সেবন না করায় মানষিক রোগের কারণে ফাঁস আত্নহত্যা করেছে ছেলে আনিছুর রহমান ।

স্থানীয় ইউপি সদস্য (মেম্বর) আখের উদ্দিন জানান, পরে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে এসে বাদি না থাকায় মরহেদ দাফনের অনুমতি দেন।

বাঘা থানার পরিদর্শক (ওসি) খায়রুল ইসলাম জানান, আমগাছে রশিতে ফাঁস দিয়ে মৃত আনিছুর রহমানের মানষিক রোগের ব্যবস্থাপত্র দেখে উর্ধ্বতন কতৃপক্ষের অনুমতিক্রমে মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এ বিষয়ে ইউডি মামলা দায়ের করা হয়েছে।

 

 

আরপি/এসআর-১৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top