রাজশাহী রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে বিজিবির ফ্রি চিকিৎসা সেবা ও খাদ্য সামগ্রী বিতরণ


প্রকাশিত:
১৬ আগস্ট ২০২৩ ০৫:০২

আপডেট:
২৮ এপ্রিল ২০২৪ ০৭:১৬

ছবি: খাদ্য সামগ্রী বিতরণ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাজশাহীতে বিনামূল্যে চিকিৎসা সেবা ও খাদ্য সামগ্রী প্রদান করেছে  বর্ডার গার্ড অব বাংলাদেশ (বিজিবি)।

মঙ্গলবার (১৫ আগষ্ট) রাজশাহীর পবা উপজেলার চর খানপুরে দরিদ্র মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়। 

ক্যাম্পেইনে মেডিক্যাল কলেজের চিকিৎসক দল ২৬১ জন গরীব ও দুঃস্থ জনসাধারণকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন। এ সময় ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোঃ মতিউল ইসলাম মন্ডল, উপ-অধিনায়ক মেজর সৈয়দ ইশতিয়াক মুর্শেদ ও ভারপ্রাপ্ত এ্যাডজুটেন্ট সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম সহ খানপুর বিওপির সকল সদস্য এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

এছাড়াও জাতীয় শোক দিবস উপলক্ষে সেক্টর কমান্ডার কর্নেল ইমরান ইবনে এ রউফের সাথে সমন্বয় করে রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি) এর ব্যবস্থাপনায় খানপুরে ১৩০ জন স্থানীয় গরীর দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে দুই কেজি চাল, ৫০০ গ্রাম ডাল, ৫০০ গ্রাম চিনি, ৫০০ গ্রাম তৈল এবং এক কেজি আলু দেওয়া হয়। 

এদিকে দিবসটিতে সাধারণ ছুটি পালন এবং ১ আগস্ট থেকে সারা মাস ব্যাপী ইউনিটের সকল সদস্য কালো ব্যাজ পরিধান করবে। দিবস উপলক্ষে প্রথমেই রিভিলি থেকে রিট্রিট পর্যন্ত রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি) এর সকল স্থাপনায় (বিওপি পর্যন্ত) জাতীয় পতাকা অর্ধনমিত, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীর উপর আলোচনা, আত্নজীবনীমূলক প্রামান্যচিত্র চিরঞ্জিব বঙ্গবন্ধু ও বাংলাদেশ রাইফেলস এর ৩য় রিক্রুট ব্যাচ সমাপনী কুচকাওয়াজ উপলক্ষে বঙ্গবন্ধুর ভাষণ প্রদর্শন করা হয়। 

 

 

আরপি/এসআর-২৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top