রাজশাহী মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১

রাজশাহী বরেন্দ্র যুব সম্মেলন ও সম্মাননার আহ্বায়ক কমিটি গঠন


প্রকাশিত:
৬ আগস্ট ২০২৩ ০৫:৪৪

আপডেট:
৭ মে ২০২৪ ২০:৪৫

ছবি: রাজশাহী পোস্ট

রাজশাহীতে বরেন্দ্র যুব সম্মেলন ও সম্মাননা ২০২৩ এর আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (৪ আগস্ট) বিকেলে ভদ্রাস্থ বারসিক'র অফিসে বরেন্দ্র ইযুথ ফোরামের আয়োজনে এক সাধারণ সভায় এ আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

সভায় প্রায় ৫০টি যুব সংগঠনের প্রতিনিধির সমর্থন ও সম্মতিক্রমে আদিবাসী ছাত্র পরিষদের সহ-সভাপতি সাবিত্রী হেমব্রমকে আহবায়ক এবং ইয়ুথ এ্যাকশন ফর সোস্যাল চেঞ্জ-ইয়্যাস'র সাধারণ সম্পাদক ও বরেন্দ্র ইয়ুথ ফোরামের প্রচার ও প্রকাশনা সম্পাদক আতিকুর রহমান আতিককে সদস্য সচিব করে ৯ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করেন বরেন্দ্র ইয়ুথ ফোরামের সভাপতি ও সূর্যকিরণ সমাজকল্যাণ সংস্থার সভাপতি শাইখ তাসনীম জামাল।

নয় সদস্যবিশিষ্ট কমিটিতে যুগ্ম আহ্বায়ক পদে তামিম আলী, সোহেল হোসেন, নূর জাহান দোলন, অমিত হাসান এবং যুগ্ম সদস্য সচিব পদে সালমান ফারসি, তানজিলা আক্তার মিমি, মাহাবুল্লাহ মাসুমকে নির্বাচিত করা হয়েছে।

এসময় বরেন্দ্র ইয়ুথ ফোরামের প্রধান উপদেষ্টা ও বারসিকের গবেষক ও আঞ্চলিক সমন্বয়ক শহিদুল ইসলাম এবং বরেন্দ্র ইয়ুথ ফোরাম সাবেক আহবায়ক রুবেল হোসেন মিন্টু উপস্থিত ছিলেন।

এ কমিটি বরেন্দ্র যুব সম্মেলন ও সম্মাননা- ২০২৩ কে সফল করার জন্য বিভিন্ন আয়োজনের ঘোষণা দেয়। এদিকে, নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন সকল যুব সংগঠনের নেতৃবৃন্দরা।

উল্লেখ্য, বরেন্দ্র ইয়ুথ ফোরাম হলো বরেন্দ্র অঞ্চলের প্রায় ৫০টি সামাজিক সংগঠনের তরুণদের সর্ববৃহৎ সংগঠন। যা বরেন্দ্র অঞ্চলের পরিবেশ, প্রাণপ্রকৃতি ও আঞ্চলিক বৈচিত্র্য রক্ষায় কাজ করে চলেছে।

 

আরপি/এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top