রাজশাহী বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

বাসের ধাক্কায় নারী মোটরসাইকেল আরোহীর মৃত্যু


প্রকাশিত:
৬ মে ২০২৩ ০৫:৫৫

আপডেট:
২৪ এপ্রিল ২০২৪ ০৬:৫৮

ছবি: সংগৃহীত

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত (৪০) এক মোটরসাইকেল আরোহী নারীর মৃত্যু হয়েছে।

একটি যাত্রীবাহী বাস তাদের মুখোমুখি ধাক্কা দিলে রাস্তায় পড়ে গুরুতর জখম হন ওই নারী। পরে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শুক্রবার (৫ মে) সন্ধ্যা আনুমানিক সোয়া ৬টার দিকে নগরীর মতিহার থানার চৌদ্দপাই এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নগরীর মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ ঘটনায় মোটরসাইকেলচালক আবু তালেব (৪৫) গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি রাজশাহীর দুর্গাপুর উপজেলার চৌবাড়িয়া গ্রামের কাছের উদ্দিনের ছেলে। তার অবস্থাও আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মতিহার থানার উপ-পরিদর্শক (এসআই) সুভাষ চন্দ্র বলেন, সন্ধ্যা সোয়া ৬টার দিকে চৌদ্দপাই এলাকায় একতা পরিবহনের একটি বাসের সঙ্গে ওই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়।

তিনি আরও বলেন, খবর পেয়ে খবর পেয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ফায়ার সার্ভিস ও মতিহার থানা পুলিশ সদস্যরা তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে যায়। এসময় হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ওই নারীকে মৃত ঘোষণা করেন। এখন পর্যন্ত নিহতের পরিচয় শনাক্ত করা যায়নি।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মোটরসাইকেল চালক তার স্বামী। আহত মোটরসাইকেল চালক রামেক হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি রয়েছেন। মোটরসাইকেলের সঙ্গে থাকা কাগজপত্র দেখে চালকের পরিচয় শনাক্ত করা গেছে। নিহতের আত্মীয়-স্বজনদের খোঁজ নিতে দুর্গাপুর থানায় জানানো হয়েছে বলেও জানান তিনি।

 

আরপি/এসআর-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top