রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

ডিমের আড়ালে গাঁজা পাচারের সময় গ্রেফতার ২


প্রকাশিত:
৬ এপ্রিল ২০২৩ ০৪:১২

আপডেট:
২ মে ২০২৪ ২২:১৬

ছবি: গ্রেফতার আসামিরা

রাজশাহীতে অভিনব কায়দায় গাঁজা পরিবহনের সময় ৬০ কেজি গাঁজাসহ একটি পিকআপ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (৫ এপ্রিল) ভোর আনুমানিক সাড়ে ৫টার দিকে নগরীর কাটাখালী বাজার সংলগ্ন রাজশাহী জুট মিল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক (ডিডি) আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেফতার ব্যক্তিরা হলেন- কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বলদি টারী মাস্টার পাড়ার মৃত শফিকুল ইসলামের ছেলে আবু হোসেন (৩২) ও আনিছুর ইসলামের ছেলে আহসান হাবিব (১৮)।

আলমগীর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল জানতে পারে একটি চক্র গাঁজার বড় চালান রাজশাহীর দিকে ডেলিভারি করবে। এমন সংবাদের ভিত্তিতে ওই দল কাটাখালী এলাকার সোহেল রানার চায়ের দোকানের সামনে অবস্থান নেয়। ভোর সাড়ে ৫টার দিকে ডিম বহনকারী একটি পিকআপ ভ্যান আসলে সেটি থামানোর পর তল্লাশি চালানো হয়।

এ সময় ওই গাড়ির পেছনে ডিমের নিচে কাঠের তৈরি চেম্বারে বিশেষ কায়দায় রাখা দুইটি প্লাস্টিকের বস্তায় ৬০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পাশেই ৩০টি খাচিতে ৯০০টি ডিম রাখা ছিল। তারা ডিমের আড়ালেই এসব গাঁজা পাচার করে আসছিল।

আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কাটাখালি থানায় মামলা দায়েরের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে। আগামীতেও এ ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান ওই কমকর্তা।

 

 

আরপি/এসআর-১০



আপনার মূল্যবান মতামত দিন:

Top