রাজশাহী রবিবার, ১৯শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১

ডিস-ওয়াইফাইয়ের সংযোগকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে জখম


প্রকাশিত:
২৯ মার্চ ২০২৩ ১২:০৩

আপডেট:
১৯ মে ২০২৪ ১৩:০৪

ছবি: রাজশাহী পোস্ট

রাজশাহীর বাঘায় ডিস লাইনের ও ইন্টারনেটের ওয়াই-ফাই লাইনের সংযোগ দেওয়াকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জেরে আতিকুর রহমান পিন্টু নামের এক যুবককে ধারালো দেশিও অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে।

মঙ্গলবার (২৮ মার্চ) দুপুর পৌনে ১ টার দিকে উপজেলার মনিগ্রাম ইউনিয়নের তুলসিপুর মাদ্রাসা এলাকায় এই ঘটনা ঘটে।

আহত আতিকুর রহমান পিন্টু বাঘা পৌরসভার ছাতারী গ্রামের সাবেক মেম্বার আবদুল মজিদের ছেলে। এ ঘটনায় আতিকুর রহমান পিন্টু বড় ভাই জুবাইদুল ইসলাম থানায় লিখিত অভিযোগ করেছেন।

জানা যায়, বাঘা কেবল নেটওয়ার্কের মনিগ্রাম এলাকার ফিডার মনিগ্রাম ইউনিয়ন মেম্বার মুকুল হোসেন সাথে মনিগ্রাম জয়বাংলা কেবল নেটওয়ার্কের পার্টনার আফাজ উদ্দিনের মধ্যে দীর্ঘদিন থেকে আধিপত্য বিস্তার ও ওয়াই-ফাই ও ডিস লাইনের সংযোগ দেওয়াকে কেন্দ্র করে বিরোধ চলছিল। মঙ্গলবার মনিগ্রাম জয়বাংলা কেবল নেটওয়ার্কের কর্মচারি আতিকুর রহমান পিন্টু ওয়াই-ফাই লাইনের তার দিয়ে মনিগ্রাম তুলসিপুর গ্রামের রাজিব হোসেনের বাড়িতে সংযোগ দিচ্ছিলেন।

এ সময় বাঘা কেবল নেটওয়ার্কের ফিডার মনিগ্রাম ইউনিয়ন মেম্বার মুকুল হোসেনসহ ৬-৭ জনের একটি দল নিয়ে তুলশিপুর গিয়ে সংযোগ দেওয়া অবস্থায় লোহার রড় ও ধারালো দেশিও অস্ত্র দিয়ে আতিকুর রহমান পিন্টুকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। আতিকুর রহমান পিন্টু আত্নভয়ে পাশে এক বাড়িতে আশ্রয় নিয়ে ৯৯৯ ফোন দিলে বাঘা থানার পুলিশ তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

মনিগ্রাম জয়বাংলা কেবল নেটওয়ার্কের পার্টনার আফাজ উদ্দিনের বলেন, সোমবার রাতে নেটওয়ার্কের লাইন কেটে দেওয়া হয়। সেটা মেরামত করে তুলশিপুর এলাকায় একটি বাড়িতে নতুন সংযোগ দিচ্ছিল কর্মচারি আতিকুর রহমান পিন্টু। এ সময় অর্তকিত মুকুল মেম্বরসহ ৬/৭ জনের একটি দল তার উপর হামলা চালিয়ে তাকে আহত করেছে। তার মাথায় পিছনের দিকে আটটি সেলাই ডান পায়ে চারটি সেলাই দেওয়া হয়েছে নিশ্চিত আফাজ উদ্দিন ।

বাঘা কেবল নেটওয়ার্কের মনিগ্রাম এলাকার ফিডার মনিগ্রাম ইউনিয়ন মেম্বার মুকুল হোসেন বলেন, তুলশিপুর এলাকায় ডিস লাইনে সমস্যা দেখা দেওয়া সেখানে গিয়ে দেখি আতিকুর রহমান পিন্টু আমার লাইনের নোট মেশিন খুলে নিচ্ছে। এ নিয়ে তার সাথে কথা কাটির এ পর্যয়ে মারামারি হয়। মারামারিতে পিন্টু ও আমার পক্ষের সাকিল হোসেন আহত হয়েছে।

এ বিষয়ে মনিগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন, ওয়াই-ফাই ও ডিস লাইনের সংযোগ দেওয়াকে কেন্দ্র করে মেম্বার মুকুল হোসেন ও আফাজ উদ্দিনের মধ্যে বিরোধ চলছিল। এর জের ধরে গত ৭ মার্চ ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়েছিল। শুনেছি পূর্ব শত্রুতার জেরে আবারও মারামারি হয়েছে। তবে উভয়ে আওয়ামী লীগের স্থানীয় রাজনীতির সাথে জড়িত বলে জানান তিনি। 

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম বলেন, ৯৯৯ ফোন পেয়ে ঘটনাস্থল থেকে এক যুবককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

আরপি/এসআর-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top