রাজশাহী রবিবার, ৫ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১

রাজশাহীতে পঞ্চাশোর্ধ্ব নারীর মরদেহ উদ্ধার


প্রকাশিত:
১৩ মার্চ ২০২৩ ০৩:২১

আপডেট:
৫ মে ২০২৪ ১৬:৩০

প্রতীকী ছবি

রাজশাহী নগরীতে নিজ ঘরের মেঝে থেকে এক পঞ্চাশোর্ধ্ব নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের শরীরে আঘাত ও রক্তের চিহ্ন থাকলেও মৃত্যুটি রহস্যজনক হিসেবেই দেখছে পুলিশ।

রোববার (১২ মার্চ) দুপুরে নগরীর বোয়ালিয়া মডেল থানার হোসনীগঞ্জ এলাকার একটি বাসা থেকে মরদেহটি উদ্ধার করেছে পুলিশ।

নিহত নারীর নাম বিউটি বেগম (৫৫)। তিনি হোসনীগঞ্জের ফায়ার সার্ভিস মোড়ে ছেলেকে বাস করতেন।

পুলিশ জানায়, রোববার সকালে বাড়িতে মরদেহ পড়ে থাকার খবর পেয়ে তারা গিয়ে লাশ উদ্ধার করে। সুরতহাল প্রতিবেদন তৈরির পর মরদেহটি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়। তবে সুরতহাল প্রতিবেদন তৈরির সময় নিহতের মুখে আঘাতের চিহ্ন ও রক্ত দেখা গেছে। তবে বাড়িতে শুধু ওই নারী এবং তার ছেলে থাকতেন।

নিহতের ছেলে বলছেন, সকালে তিনি দোকানে যাওয়ার জন্য মাকে ডাকেন। কোনো সাড়া না পেয়ে মায়ের ঘরে গিয়ে দেখেন, মেঝেতে মরদেহ পড়ে আছে। তবে ওই নারীর আত্মহত্যা করার মতো কোনো আলামত পাননি পুলিশ।

নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, এটি হত্যা নাকি আত্মহত্যা তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পুলিশও বিষয়টি তদন্ত করে দেখছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে এবং পুলিশি তদন্ত শেষ হলেই নিশ্চিতভাবে বলা যাবে কীভাবে ওই নারীর মৃত্যু হয়েছে। এছাড়া পরিবারের পক্ষ থেকে মামলা দিলে সেই অনুযায়ী আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি।

 

 

আরপি/এসআর-০৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top