রাজশাহী সোমবার, ৬ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১

অর্ধ কোটি টাকার হেরোইন বিক্রির সময় র‌্যাবের হাতে ধরা


প্রকাশিত:
৯ মার্চ ২০২৩ ০২:০৮

আপডেট:
৬ মে ২০২৪ ১৫:০০

ছবি: গ্রেফতার আসামি

রাজশাহীতে অর্ধ কোটি টাকার হেরোইন বিক্রির সময় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) হাতে ধরা পড়েছে এক মাদক কারবারি। এ সময় তার কাছ থেকে ৫০৮ গ্রাম হেরোইন জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৫০ লাখ ৮০ হাজার টাকা।

মঙ্গলবার (৭ মার্চ) সন্ধ্যায় রাজশাহীর চারঘাট উপজেলার হাজির ঢালান এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বুধবার (৮ মার্চ) সকালে র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট রিয়াজ শাহরিয়ারের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

গ্রেফতার মাদক কারাবারির নাম সজল আলী (২৮)। তিনি নাটোরের লালপুর উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের নবীনগর গ্রামের আব্দুল হান্নানের ছেলে।

র‌্যাবের বিজ্ঞপ্তিতে বলা হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে, রাজশাহীর চারঘাট উপজেলার হাজির ঢালান বাজারে এক ব্যক্তি হেরোইন বিক্রয় করছে।

খবর পেয়ে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে র‌্যাব-৫ এর ওই দল ঘটনাস্থলে পৌঁছামাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে এক ব্যক্তি পালানোর চেষ্টা করে। এসময় তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে ৫০৮ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

এ ঘটনায় চারঘাট থানায় আসামির বিরুদ্ধে মামলা দায়েরের মাধ্যমে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

 

 

আরপি/এসআর-০৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top