রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

কুমিল্লার আড়াই লাখ টাকার গাঁজা রাজশাহীতে ধরা


প্রকাশিত:
৫ মার্চ ২০২৩ ১১:০৬

আপডেট:
৫ মার্চ ২০২৩ ১১:১৩

ছবি: গ্রেফতার আসামি

রাজশাহীতে অভিনব কায়দায় গাঁজা বহনের সময় এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৪ মার্চ) রাতে রাজশাহী নগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রফিকুল আলম এসব তথ্য সত্যতা নিশ্চিত করেছেন।

চক্রটি যাত্রীবাহী বাসে করে কুমিল্লা থেকে রাজশাহীতে গাঁজা নিয়ে আসছিল। গ্রেফতারকালে ওই গাড়ি থেকে ৬ কেজি গাঁজা জব্দ করেছে পুলিশ। যার আনুমানিক বাজার মূল্য ২ লাখ ৪০ হাজার টাকা।

এর আগে, শনিবার সকালে নগরীর মতিহার থানার তালাইমারী মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাদক কারবারির নাম জীবন হোসেন (২৫)। তিনি নগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম তিন রাস্তার মোড়ের মৃত দেলোয়ার হোসেনের ছেলে।

রফিকুল আলম জানান, শনিবার সকালে আরএমপির মতিহার জোনের উপ-পুলিশ কমিশনার মনিরুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার একরামুল হকের নেতৃত্বে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান ও তার টিম মাদক উদ্ধার অভিযান ডিউটি করছিল।

এসময় গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, কুমিল্লা থেকে রাজশাহীগামী বাসে দুই মাদক ব্যবসায়ী গাঁজা নিয়ে রাজশাহী শহরের দিকে আসছে। পরে সকাল ৯টার দিকে পুলিশের ওই টিম নগরীর তালাইমারী মোড়ে অবস্থান নেয়।

সেখানে কুমিল্লা থেকে রাজশাহী আসা বাস থেকে নামার সময় একজনকে গ্রেফতার করে পুলিশ। এসময় অপরজন পালিয়ে যায়। গ্রেফতার আসামিকে তল্লাশী করে ৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতার আসামি জীবন হোসেন পলাতক আসামির সহায়তায় বিভিন্ন জায়গা থেকে মাদক ক্রয় করে রাজশাহী নগরীর বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল।

আসামি জীবনের বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে। অপর আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে এবং তাদের বিরুদ্ধে মতিহার থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান আরএমপি মুখপাত্র।

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top