রাজশাহী সোমবার, ৬ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১

কোটি টাকার হেরোইন বিক্রির সময় পুলিশের হানা, গ্রেফতার ১


প্রকাশিত:
৪ মার্চ ২০২৩ ১১:৪৬

আপডেট:
৬ মে ২০২৪ ১৫:০৬

ছবি: গ্রেফতার আসামি

রাজশাহীর গোদাগাড়ীতে অভিনব কায়দায় মাদক সংরক্ষণ ও বিক্রির সময় এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তার কাছ থেকে ১ কেজি হেরোইন উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য এক কোটি টাকা।

শুক্রবার (৩ মার্চ) দুপুরে রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে, বৃহস্পতিবার (২ মার্চ) সকালে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মহিশালবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাদক কারবারির নাম কামরুজ্জামান ওরফে টেনশন জামান (৩৮)। তিনি গোদাগাড়ী উপজেলার দিয়ার মানিকচর গ্রামের মৃত আলাউদ্দীনের ছেলে।

জেলা পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলম জানান, বৃহস্পতিবার সকাল সোয়া ৬টার দিকে রাজশাহীর পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সনাতন চক্রবর্তীর নির্দেশনায় ডিবির ওসি আব্দুল হাইয়ের নেতৃত্বে জেলা ডিবির একটি দল গোদাগাড়ীতে অভিযান চালায়।

অভিযানে গোদাগাড়ী উপজেলার দিয়ার মানিকচর গ্রামে হেরোইন বিক্রির অপেক্ষায় থাকা অবস্থায় আসামি কামরুজ্জামান ওরফে টেনশন জামানকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ১ কেজি হেরোইন উদ্ধার করা হয়।

এ ঘটনায় গোদাগাড়ী মডেল থানায় মামলা দায়েরের মাধ্যমে আসামিকে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

 

 

আরপি/এসআর-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top