রাজশাহী রবিবার, ৫ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১

সড়ক দুর্ঘটনার চারদিন পর এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু


প্রকাশিত:
৩ মার্চ ২০২৩ ০৭:০১

আপডেট:
৫ মে ২০২৪ ২১:৪৭

ফাইল ছবি

রাজশাহীর বাঘায় সড়ক দুর্ঘটনায় এক এসএসসি পরীক্ষার্থী কিশোরের মৃত্যু হয়েছে। গুরুতর আহত অবস্থায় চার দিন ধরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসা নিচ্ছিলেন তিনি।

বৃহস্পতিবার (২ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত ওই কিশোরের নাম নয়ন আহম্মেদ (১৬)। তিনি বাঘার আড়ানী ইউনিয়নের বেড়েরবাড়ি মোল্লাপাড়া গ্রামের কাজল আহম্মেদের ছেলে।

জানা যায়, গত ২৭ ফেব্রুয়ারি নয়ন আহম্মেদ ও তার বন্ধু অনিক হোসেন মোটরসাইকেলে আড়ানী পৌর বাজার থেকে নিজ বাড়িতে যাচ্ছিল। পথিমধ্যে আড়ানী ইউনিয়নের কটার মোড় এলাকায় পৌঁছালে অপর দিক থেকে আসা একটি অটোভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক নয়ন আহম্মেদ ও তার বন্ধু অনিক হোসেন রাস্তায় ছিটকে পড়ে।

এ ঘটনায় মোটরসাইকেল আরোহী উভয়েই গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিসৎক নয়ন আহম্মেদকে রামেক হাসপাতালে পাঠান। চার দিন আইসিইউতে চিকিসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে বাউসা হারুন-অর-রশিদ শাহ্ দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনীসুর রহমান বলেন, নয়ন আহম্মেদ আমার প্রতিষ্ঠানের মেধাবী ছাত্র ছিল। তার আগামী ৩০ এপ্রিল এসএসসি পরীক্ষা অংশগ্রহনের কথা ছিল। কিন্তু তার আগে সড়ক দূর্ঘটনায় মৃত্যু হলো। বিষয়টি অত্যন্ত দুঃখজনক।

নয়ন আহম্মেদের বাবা কাজল আহম্মেদ বলেন, ওইদিন ছেলের বিদায় অনুষ্ঠান ছিল। অনুষ্ঠান শেষ করে এক বন্ধুর সাথে আড়ানী বাজারে যায় তারা। বাজার থেকে বাড়ি ফেরার পথে এই দূর্ঘটনা ঘটে। পরে ছেলেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চারদিন চিকিৎসাধীন অবস্থা মারা গেছে।

এ বিষয়ে বাঘা থানার পরিদর্শক (তদন্ত) আবদুল করিম বলেন, ওই দিন ৯৯৯-এ ফোন পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। তবে শুনেছি বৃহস্পতিবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থা মারা গেছে।

 

 

আরপি/এসআর-০৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top