রাজশাহী বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

রাজশাহী থেকে চুরি হওয়া মোটরসাইকেল চাঁপাইনবাবগঞ্জে উদ্ধার


প্রকাশিত:
৩ মার্চ ২০২৩ ০০:০০

আপডেট:
২৪ এপ্রিল ২০২৪ ০৯:০০

ছবি: গ্রেফতার আসামি

রাজশাহীতে মোটরসাইকেল চুরি চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। তারা বিভিন্ন কৌশলে মোটরসাইকেল চুরির পর রাজশাহী ও এর বাহিরে নিয়ে বিক্রি করতো।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দিবাগত গভীর রাতে নগরীর চন্দ্রিমা থানার কৌটাপুকুর মোড় এলাকা থেকে আসামিকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (২ মার্চ) সকালে রাজশাহী নগরীর শাহ মখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার আসামির নাম ফরহাদ মাহমুদ ইমন (২২)। তিনি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দাদনচক এলাকার আবুল হোসেনের ছেলে।

ঘটনার বিবরণ দিয়ে ওসি মেহেদী হাসান জানান, গত ২৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় মুনজুর আহম্মেদ নামের এক ব্যক্তি নগরীর শাহ মখদুম থানার পবা নতুন পাড়া এলাকায় বাড়ির বাহিরে মোটরসাইকেল রেখে ভেতরে যায়। কিছুক্ষণ পর বাহিরে এসে দেখে তার মোটরসাইকেলটি চুরি হয়েছে। এমন অভিযোগের প্রেক্ষিতে সিসিটিভি ফুটেজ পর্যালোচনা ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১টার দিকে কৌটাপুকুর মোড় এলাকা থেকে আসামি ইমনকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামি ঘটনায় জড়িত থাকার সত্যতা স্বীকার করে।আসামি জানায়, ঘটনার দিন তার বন্ধু টুটুল (৩৫) ও জুব্বার (২৫) নামের একজন লক্ষীপুরে এসে তাকে ডাকে। পরে ইমনসহ তারা অটোযোগে চন্দ্রিমা থানার বিমান চত্বর কৌটাপুকুর মোড়ে যায়। সেখান থেকে পায়ে হেঁটে ছোট বনগ্রাম এসে বাদীর মোটরাসাইকেলটি বাইরে রাখা দেখে ঘাড় লক ভেঙে চুরি করে নিয়ে যায়। পরবর্তীতে জুব্বার চোরাই মোটরসাইকেল নিয়ে শিবগঞ্জ চলে যায়।

ওসি আরও জানান, বুধবার বিকেল পৌনে ৫টার দিকে আসামিকে নিয়ে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের আদিনা কলেজের মেইন গেটের সামনে অভিযান চালানো হয়। এসময় আসামি জুব্বার পুলিশের উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেলটি রেখে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে চোরাই মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে এবং গ্রেফতার আসামিকে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশ কর্মকর্তা।

 

 

আরপি/এসআর-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top