রাজশাহী সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১

র‌্যাবের অভিযানে তিন হাজার লিটার মদসহ গ্রেফতার ৫


প্রকাশিত:
১৯ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:২১

আপডেট:
৬ মে ২০২৪ ০৩:৫৩

ছবি: গ্রেফতার আসামিরা

রাজশাহীর মোহনপুরে সাঁওতালপাড়া থেকে পাঁচ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় ২ হাজার ৯৫০ লিটার চোলাই মদ জব্দ করা হয়।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) ভোরে রাজশাহীর মোহনপুর উপজেলার বেলনাঝালপুকুর আদিবাসীপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট রিয়াজ শাহরিয়ারের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

গ্রেফতার মাদক কারবারিরা হলেন- মোহনপুর উপজেলার বেলনাঝালপুকুর আদিবাসী পাড়ার শ্রী যোগেন সরদারের ছেলে শ্রী রনজিত সরদার (৪০) ও তার ভাই শ্রী অজিত সরদার (৩০), মৃত অক্ষয় সরদারের ছেলে শ্রী রতন সরদার (৪৫), চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার বেনিপুরের মৃত চৈতন্য মাড্ডির ছেলে শ্রী ভটকা মাড্ডি (৩৫) এবং তানোর উপজেলার চৈৎপুরের শ্রী সুনীল মুরমুর ছেলে শ্রী যোহন মুর্মু (২৬)।

র‌্যাবের বিজ্ঞপ্তিতে বলা হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে, মোহনপুর উপজেলার বেলনাঝালপুকুর আদিবাসী পাড়ায় কয়েকজন মাদক ব্যবসায়ী বিপুল চোলাইমদ বিক্রির জন্য মজুত করে রেখেছে।

খবর পেয়েই র‌্যাবের ওই দলটি আদিবাসীপাড়ায় রনজিত সরদারের বাড়ির সামনে উপস্থিত হলে তিন ব্যক্তি পালানোর চেষ্টা করে। তখন তিনজনকেই গ্রেফতার করা হয়। তাদের দেওয়া তথ্যমতে শ্রী জহন মুরমুর বসতবাড়ি থেকে অপর দুই আসামিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারদের বিরুদ্ধে মোহনপুর থানায় মামলা করা হয়।

 

 

আরপি/এসআর-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top