রাজশাহী সোমবার, ৬ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১

সহকর্মীর স্ত্রীর গোপন ভিডিও ছড়ানোর হুমকি দিয়ে যুবক গ্রেফতার


প্রকাশিত:
১৮ ফেব্রুয়ারি ২০২৩ ২১:৩২

আপডেট:
৬ মে ২০২৪ ১৬:২৪

ছবি: গ্রেফতার আসামি

রাজশাহীতে এক গৃহবধূর নগ্ন ভিডিও ব্ল্যাকমেল করে চাঁদাবাজির অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। সহকর্মীর স্ত্রীর ব্যক্তিগত গোপন ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ৫০ হাজার টাকা দাবি করেছিলেন ওই যুবক।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে র‌্যাব-৫ অধিনায়ক লেফটেন্যান্ট রিয়াজ শাহরিয়ারের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

গ্রেফতার ওই য্বুকের নাম আল হাসিব (২৬)। তিনি রাজপাড়া থানার লক্ষিপুর ভাটাপাড়া কাদের মন্ডল মোড় এলাকার রফিকুল ইসলামের ছেলে।

র‌্যাবের বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-৫ সদর কোম্পানি গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে, সেনাবাহিনীর চাকরিচ্যুত সৈনিক আল হাসিব চাকরিরত অবস্থায় থাকাকালীন তার সহকর্মী অমিত বিশ্বাসের অজান্তে তার মোবাইল থেকে গোপনে তার স্ত্রীর কিছু ব্যক্তিগত ভিডিও নিজ মোবাইলে নেয়।

পরবর্তীতে বেশ কিছুদিন যাবৎ বিভিন্ন ফেক ফেসবুক আইডি তৈরি করে ভুক্তভোগী অমিত ও তার স্ত্রীর মোবাইলের ফেসবুকে ওই ভিডিও ও ছবি প্রদান করে। আল হাসিব তাদের থেকে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। অন্যথায় ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিবে বলে হুমকি দিতে থাকে।

এমন অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-৫ এর একটি অভিযানিক দল শুক্রবার আসামিকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। এসময় তার ব্যবহৃত মোবাইল থেকে ভুক্তভোগীর স্ত্রীর গোপন ভিডিও উদ্ধার করে। আসামির ব্যবহৃত মোবাইল ও কম্পিউটার জব্দ করে।

র‌্যাবের ওই বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি এসব অপকর্মে নিজের জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় আসামির বিরুদ্ধে মামলা দায়েরের কার্যক্রম প্র্রক্রিয়াধীন রয়েছে।

 

 

আরপি/এসআর


বিষয়: গ্রেফতার


আপনার মূল্যবান মতামত দিন:

Top