রাজশাহী বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

শহীদ কামারুজ্জামানের সমাধিতে সাবেক মন্ত্রিপরিষদ সচিবের শ্রদ্ধা


প্রকাশিত:
৪ ফেব্রুয়ারি ২০২৩ ০৪:০৪

আপডেট:
২৪ এপ্রিল ২০২৪ ১০:২৪

ছবি: মোনাজাত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর ও জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রিপরিষদ সচিব কবির বিন আনোয়ার।

এসময় আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চিত্রশিল্পী বীর মুক্তিযোদ্ধা শাহাবুদ্দিন আহমেদও উপস্থিত ছিলেন।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) বেলা ১১টায় রাজশাহী নগরীর কাদিরগঞ্জে শহীদ এএইচএম কামারুজ্জামান ও মরহুমা জাহানারা জামানের সমাধিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন তারা।

শ্রদ্ধার্ঘ্য অর্পণের পর এক মিনিট নীরবতা পালন ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের শহীদ, জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানসহ জেল হত্যা এবং মহান মুক্তিযুদ্ধে শাহাদতবরণকারীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এর আগে সকাল সাড়ে ১০টায় নগরীর সিঅ্যান্ডবি মোড়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিুবর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করেন অতিথিরা।

এসময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেণী, সাবেক মন্ত্রীপরিষদ সচিব কবির বিন আনোয়ারের সহধর্মিণী তৌফিকা আনোয়ার প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

আরপি/এসআর-০৫


বিষয়: শ্রদ্ধা


আপনার মূল্যবান মতামত দিন:

Top