রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০

‘জনগণের সেবা করার সুযোগ পেয়ে সৌভাগ্যবান মনে করছি’


প্রকাশিত:
২৭ জানুয়ারী ২০২৩ ০৭:০৭

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১৯:১২

ছবি: শীতবস্ত্র বিতরণ

জনগণের সেবা করার সুযোগ পেয়ে সৌভাগ্যবান মনে করছেন বলে জানিয়েছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) কমিশনার আনিসুর রহমান।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দুপুরে নগরীর কাশিয়াডঙ্গা কলেজ মাঠে এক শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা জানান।

এসময় নগর পুলিশের কাশিয়াডঙ্গা থানার আয়োজনে ৫শ জন প্রতিবন্ধী ও অসহায় শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। আরএমপি কমিশনার আনিসুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব শীতবস্ত্র বিতরণ করেন।

আনিসুর রহমান বলেন, আপনাদের (জনগণের) প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি। আপনাদের সেবা করার সুযোগ পেয়ে আমরা সৌভাগ্যবান মনে করছি। যে কোনো প্রয়োজনে ৯৯৯ ফোন করার কথা উল্লেখ করেন তিনি।

আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি সামাজিক ও মানবিক কাজের অংশ হিসেবে আজকে এই শীতবস্ত্র বিতরণ করা হলো এবং এই ধারা অব্যাহত থাকবে। যেকোনো অপরাধমূলক কর্মকাণ্ড কারও চোখে পড়লে পুলিশকে জানানোর জন্য অনুরোধও করেন কমিশনার।

শীতবস্ত্র বিতরণ শেষে আরএমপি কমিশনার কাশিয়াডাঙ্গা থানা পরিদর্শন করেন। এসময় উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) বিভূতি ভূষন বানার্জী পুলিশ কমিশনারকে ফুলেল শুভেচ্ছা দিয়ে স্বাগত জানান এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান গার্ড অব অনার প্রদান করেন।

অনুষ্ঠানে আরএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) ফারুক হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক অ্যান্ড ডিবি) শামসুন নাহার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড মিডিয়া) রফিকুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

আরপি/এসআর-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top