রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা ফেব্রুয়ারি ২০২৩, ২০শে মাঘ ১৪২৯

মানবিক ও সামাজিক কাজে আরএমপি সবসময় জনগণের পাশে রয়েছে


প্রকাশিত:
২৫ জানুয়ারী ২০২৩ ১৬:৫৬

আপডেট:
২ ফেব্রুয়ারি ২০২৩ ০৩:৫৬

ছবি: শীতবস্ত্র বিতরণ

রাজশাহীকে নিরাপদ নগরী হিসেবে গড়ে তোলার পাশাপাশি মানবিক ও সামাজিক কাজে পুলিশ সবসময় জনগণের পাশে রয়েছে বলে জানিয়েছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) কমিশনার আনিসুর রহমান।

বুধবার (২৫ জানুয়ারি) দুপুরে নগরীর চন্ডিপুর এলাকায় এক শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে কমিশনার এসব কথা জানান।

নগর পুলিশের রাজপাড়া থানার আয়োজনে এসময় ৫শ জন প্রতিবন্ধী ও অসহায় শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

আরএমপি কমিশনার আনিসুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব শীতবস্ত্র বিতরণ করেন।

আনিসুর রহমান বলেন, আমরা বঙ্গবন্ধুর জনগণের পুলিশ হয়ে সেবা করে যাচ্ছি। রাজশাহী মহানগরী নিরাপদ নগরী হিসেবে গড়ে তোলার পাশাপাশি মানবিক ও সামাজিক কাজে আমরা সব সময় আপনাদের পাশে রয়েছি।

আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি সামাজিক ও মানবিক কাজের অংশ হিসেবে আজকে এই শীতবস্ত্র বিতরণ করা হলো, আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে। যেকোনো সমস্যায় সহযোগিতার প্রয়োজন হলে আমাদের জানালে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে বলেও আশ্বাস দেন আরএমপি প্রধান।

শীতবস্ত্র বিতরণ শেষে আরএমপি কমিশনার রাজপাড়া থানা পরিদর্শন করেন। এসময় উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) আরেফিন জুয়েল পুলিশ কমিশনারকে ফুলেল শুভেচ্ছা দিয়ে স্বাগত জানান এবং অফিসার ইনচার্জ (ওসি) গার্ড অব অনার প্রদান করেন।

অনুষ্ঠানে আরএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) ফারুক হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) বিজয় বসাক, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক অ্যান্ড ডিবি) সামসুন নাহার প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

আরপি/এসআর-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top