রাজশাহী সোমবার, ৬ই ফেব্রুয়ারি ২০২৩, ২৫শে মাঘ ১৪২৯

পিকআপে করে আসলো ৫ লাখ টাকার গাঁজা


প্রকাশিত:
২৩ জানুয়ারী ২০২৩ ১৯:০৩

আপডেট:
৬ ফেব্রুয়ারি ২০২৩ ২২:৫২

ছবি: গ্রেফতার আসামি

রাজশাহীতে অভিনব কায়দায় গাঁজা বহনের সময় এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারকালে ১২ কেজি গাঁজাসহ ওই পিকআপটি জব্দ করেছে পুলিশ। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক বাজার মূল্য ৪ লাখ ৮০ হাজার টাকা।

সোমবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রফিকুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার সকালে নগরীর বেলপুকুর থানার পেট্রোনাস ফিলিং স্টেশনের সামনে ওই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার যুবকের নাম সাহেদ আলী (৩২)। তিনি নগরীর কাটাখালী থানার মাসকাটাদিঘীর সোহরাব আলীর ছেলে।

ঘটনার বিবরণ দিয়ে রফিকুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম জানতে পারে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি পিকআপে করে বিপুল পরিমাণ গাঁজা নিয়ে নাটোরের দিক থেকে রাজশাহীর দিকে আসছে।

খবর পেয়ে সকাল সোয়া ৭টার দিকে গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আল মামুনের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে একটি টিম বেলপুকুর থানার পেট্রোনাস ফিলিং স্টেশনের সামনে অবস্থান নেয়। সকাল ৮টার দিকে সন্দেহজনক পিকআপটিকে থামার সংকেত দিলে পিকআপের চালক পিকআপ থামায়। এসময় ডিবি পুলিশ চালক সাহেদ আলীকে আটক করে। পিকআপের কেবিন থেকে কমল (২৭) নামের অপরজন পালিয়ে যায়।

পরে পিকআপ তল্লাশী করে পিকআপের পেছন থেকে ১২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামি সাহেদ জানায়, সে ও পলাতক আসামি কমল বিক্রয়ের উদ্দেশ্যে উদ্ধারকৃত গাঁজাগুলো বহন করে রাজশাহী শহরে নিয়ে আসছিল।

এ ঘটনায় গ্রেফতার আসামির বিরুদ্ধে নগরীর বেলপুকুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের হয়েছে এবং পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান আরএমপি মুখপাত্র।

 

 

 

আরপি/এসআর-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top