রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

রাজশাহীতে বিদেশি পিস্তলসহ যুবক গ্রেফতার


প্রকাশিত:
২১ জানুয়ারী ২০২৩ ০৯:৪০

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ০২:১৭

ছবি: গ্রেফতার আসামি

রাজশাহীতে অভিনব কায়দায় অস্ত্র সংরক্ষণের সময় এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এসময় একটি বিদেশি পিস্তল, দুইটি ম্যাগাজিন, চার রাউন্ড তাজা গুলি, একটি মোবাইল ফোন ও দুইটি সিম কার্ড উদ্ধার করা হয়।

শুক্রবার (২০ জানুয়ারি) সকালে র‍্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট রিয়াজ শাহরিয়ারের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এর আগে বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাতে রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুর থানার জয়পুর নামক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

অস্ত্র ব্যবসায়ীর নাম আকাইদ হোসেন দিপু (১৯)। তিনি রাজশাহীর চারঘাট উপজেলার বিজইর গ্রামের ফরমান আলীর ছেলে।

র‍্যাবের বিজ্ঞপ্তিতে বলা হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে, রাজশাহী নগরীর বেলপুকুর থানার জয়পুর এলাকায় এক ব্যক্তি অবৈধ দ্রব্যসহ অবস্থান করছে।

খবর পেয়ে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে র‍্যাব-৫ এর ওই দল ঘটনাস্থলে পৌঁছা মাত্রই এক ব্যক্তি পালানোর চেষ্টা করে। এসময় তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদের একপর্যায়ে আসামি স্বীকার করেন, তার কাছ অবৈধ অস্ত্র ও গুলি আছে। অবৈধভাবে এসব উদ্ধার করা পিস্তল, ম্যাগজিন ও গুলি অজ্ঞাত স্থান থেকে সংগ্রহ করে বিক্রির উদ্দেশে নিজের দখলে রেখেছিল।

এ ঘটনায় নগরীর বেলপুকুর থানায় আসামির বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের প্রক্রিয়া চলছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়। 

 

 

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top