রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

আইন শৃঙ্খলা রক্ষার পাশাপাশি মানবিক কাজ অব্যাহত রাখবে আরএমপি


প্রকাশিত:
১৮ জানুয়ারী ২০২৩ ০৫:১৬

আপডেট:
২ মে ২০২৪ ১২:২১

ছবি: শীতবস্ত্র বিতরণ

আইন শৃঙ্খলা রক্ষার পাশাপাশি মানবিক কাজ অব্যাহত থাকবে বলে জানিয়েছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) কমিশনার আনিসুর রহমান।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) দুপুরে নগর পুলিশের চন্দ্রিমা থানার সামনে এক অনুষ্ঠানে তিনি এসব জানান। অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ উপলক্ষে চন্দ্রিমা থানা পুলিশ এ অনুষ্ঠানের আয়োজন করে।

প্রধান অতিথির বক্তব্যে আনিসুর রহমান বলেন, আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি সামাজিক ও মানবিক কাজের অংশ হিসেবে আজকে এই শীতবস্ত্র বিতরণ করা হলো। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে।

মাদক, সন্ত্রাস ও অপরাধ মুক্ত রাজশাহী মহানগরী গড়ে তোলার লক্ষ্যে কাজ করে যাচ্ছে আরএমপি। যে কোনো সমস্যায় সহযোগিতার প্রয়োজন হলে আমাদের জানালে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান আরএমপি কমিশনার।

শীতবস্ত্র বিতরণ শেষে আরএমপি প্রধান চন্দ্রিমা থানা পরিদর্শন করেন। এসময় তিনি পুলিশি সেবা নিশ্চিত করতে সততা, দক্ষতা, পেশাদারিত্ব ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে সকলের প্রতি নির্দেশনা দেন।

অনুষ্ঠানে আরএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) ফারুক হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) বিজয় বসাক, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক অ্যান্ড ডিবি) সামসুন নাহার, উপ-পুলিশ কমিশনার (সদর) সাইফউদ্দীন শাহীন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

 

আরপি/এসআর-০৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top