রাজশাহী বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

কাজে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল যুবকের


প্রকাশিত:
১৩ জানুয়ারী ২০২৩ ১০:৪৮

আপডেট:
২৮ মার্চ ২০২৪ ১৯:৫২

ফাইল ছবি

রাজশাহীর বাগমারায় সড়ক দুর্ঘটনায় এক যুবকের প্রাণহানির ঘটনা ঘটেছে। কাজে যাওয়ার সময় মোটরসাইকেলের সঙ্গে ব্যাটারিচালিত অটোরিকশার (ইজিবাইক) মুখোমুখি সংঘর্ষে তিনি মারা যান।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকাল আনুমানিক ৮টার দিকে বাগমারার হাসনিপুর-মচমইল সড়কের দোবিলা এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত যুবকের নাম আমিনুল ইসলাম ওরফে টুকু (৩২)। তিনি উপজেলার নরদাশ ইউনিয়নের গোড়সার গ্রামের মৃত ডগলুর ছেলে। কাজে যাওয়ার জন্য বের হয়ে পথেই সড়ক দুর্ঘটনায় মারা যান তিনি।

জানা যায়, বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে মোটরসাইকেলে স্থানীয় মোহনগঞ্জে কাজের সন্ধানে যাচ্ছিলেন টুকু। পথিমধ্যে হাসনিপুর-মচমইল সড়কের দোবিলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে সড়কের পাশে ছিটকে পড়ে গুরুতর জখম হন তিনি। স্থানীয় লোকজন উদ্ধার করে প্রথমে বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরে নিতে বলা হয়। কিন্তু হাসপাতালে নেওয়ার আগেই তিনি মারা যান।

বাগমারা থানার ওসি (তদন্ত) তৌহিদুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পাঠানো হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় অভিযোগ পেলে পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top