রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে ফেনসিডিলসহ ২ মাদক কারবারি গ্রেফতার


প্রকাশিত:
১২ জানুয়ারী ২০২৩ ০৯:১৩

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ০৭:৪৬

ছবি: গ্রেফতার আসামিরা

রাজশাহীতে ৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়। উদ্ধারকৃত ফেনসিডিলের আনুমানিক বাজার দর ৯৫ হাজার টাকা।

বুধবার (১১ জানুয়ারি) সন্ধ্যায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রফিকুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, মঙ্গলবার (১০ জানুয়ারি) রাত ৯টার দিকে নগরীর কশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম পূর্বপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাদক ব্যবসায়ীরা হলো- চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার আজমতপুর এলাকার মজিবর রহমানের ছেলে শামীম হোসেন (২৫) ও নগরীর রাজপাড়া থানার মহিষবাথান এলাকার মৃত শহীদ খানের ছেলে আক্তারুল আলম (৪৮)।

ঘটনার বিবরণ দিয়ে রফিকুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম জানতে পারে, দুইজন মাদক কারবারি কশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম পূর্বপাড়া এলাকায় মাদক বিক্রির জন্য অবস্থান করছে।

খবর পেয়ে রাত সোয়া ৯টার দিকে গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আল মামুনের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে একটি টিম হড়গ্রাম পূর্বপাড়া এলাকায় অভিযান চালায়। এসময় আসামি শামীম ও আক্তারুলকে ৯৫ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়। তাদের ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করা হয়।

গ্রেফতার আসামিদের বিরুদ্ধে আরএমপির কাশিয়াডাঙ্গা থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের ও আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান আরএমপি মুখপাত্র।

 

 

 

আরপি/এসআর-০৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top