রাজশাহী বুধবার, ১৭ই এপ্রিল ২০২৪, ৪ঠা বৈশাখ ১৪৩১

অর্ধকোটি টাকার হেরোইনসহ মা-ছেলে গ্রেফতার


প্রকাশিত:
১১ জানুয়ারী ২০২৩ ০৪:৩৭

আপডেট:
১৭ এপ্রিল ২০২৪ ০৪:০৭

ছবি: গ্রেফতার আসামিরা

রাজশাহীতে অভিনব কায়দায় হেরোইন পাচারের সময় মা-ছেলেসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-৫ এসব তথ্য জানিয়েছেন।

এ সময় ৪৩৭ গ্রাম হেরোইন, তিনটি মোবাইল ফোন, তিনটি সিম কার্ড ও নগদ ছয় হাজার টাকা উদ্ধার করা হয়। সোমবার (৯ জানুয়ারি) দিবাগত রাতে রাজশাহী রেলওয়ে স্টেশন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাদক কারবারিরা হলো- রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বিদিরপুর বারোমাইলের এমরান আলীর স্ত্রী শেফালী বেগম (৫২), তাদের ছেলে রমজান আলী (২৫) ও চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নিচুধুমি গ্রামের শফিকুল ইসলামের ছেলে জিহাদ আলী (২০)।

র‍্যাবের বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার রাতে র‍্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে, কয়েকজন মাদক কারবারি মাদকদ্রব্যসহ যাত্রী বেশে রাজশাহী রেলস্টেশনের সামনে অবস্থান করছে।

খবর পেয়ে র‍্যাবের ওই দল রাজশাহী রেলওয়ে স্টেশনের রেলওয়ে বাউন্ডারির উত্তর পার্শ্বে গাড়ি পার্কিং এলাকায় পৌঁছামাত্রই র‍্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে এক নারীসহ তিন মাদক কারবারিকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৪৩৭ গ্রাম হেরোইন জব্দ করা হয়।

এ ঘটনায় নগরীর বোয়ালিয়া মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের শেষে আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানিয়েছে র‍্যাবের মিডিয়া বিভাগ।

 

 

আরপি/এসআর-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top