রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

মোটরসাইকেল চুরির অভিযোগে মারধর, প্রাণ গেল যুবকের


প্রকাশিত:
৯ জানুয়ারী ২০২৩ ০৬:৩২

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ২০:৪৮

ফাইল ছবি

রাজশাহীতে মোটরসাইকেল চুরির অভিযোগে মারধরের শিকার এক যুবকের মৃত্যু হয়েছে। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রোববার (৮ জানুয়ারি) দুপুরে রামেক মর্গে নিহত যুবকের ময়নাতদন্ত সম্পন্ন হয়। নগরীর রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শনিবার (৭ জানুয়ারি) দিনগত রাতে রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত যুবকের নাম শফিকুল ইসলাম জনি (২৭)। তিনি নগরীর রাজপাড়া থানার চণ্ডিপুর এলাকার বাসিন্দা।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি সিদ্দিকুর রহমান জানান, গত বৃহস্পতিবার রাতে নগরীর চণ্ডিপুর এলাকার একটি ভবনের নিচতলা থেকে মোটরসাইকেল চুরি করে অটোরিকশায় করে নিয়ে যাচ্ছিলেন জনি। মোটরসাইকেলের মালিকসহ কয়েকজন চোরকে হাতেনাতে ধরে ফেলেন। এ সময় জনি ও অটোরিকশার চালককে মারধর করা হয়। পরে আহত অবস্থায় তাদেরকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে জনি চলে যান।

গতকাল (শনিবার) সকালে বুকে ব্যাথা অনুভব করলে জনিকে আবারও হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। এ ঘটনায় কোনো অভিযোগ আসেনি বলেও জানান তিনি।

 

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top