রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে নাশকতা মামলায় জামায়াত নেতা কারাগারে


প্রকাশিত:
৭ জানুয়ারী ২০২৩ ১০:০০

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ০০:০৭

ফাইল ছবি

রাজশাহীর বাঘায় এক জামায়াত নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গত বছরের নভেম্বর মাসের এক নাশকতার মামলায় তাকে গ্রেফতার করা হয়।

শুক্রবার (৬ জানুয়ারি) বাঘা থানা পুলিশ তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছেন। এর আগে, বৃহস্পতিবার (৫ জানুয়ারি) রাত আনুমানিক ৮টার দিকে উপজেলার জোতরাঘব গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার জামায়াত নেতার নাম ওয়াজেদ আলী। তিনি বাঘা উপজেলার গড়গড়ি ইউনিয়নের জোতরাঘব গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। বাজুবাঘা ইউনিয়ন জামায়াতের আমির হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি। ওয়াজেদ আলী পেশায় নাটোরের লালপুর উপজেলার পাইকপাড়া উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক।

জানা যায়, ২০২২ সালের ৩ নভেম্বর নাশকতার পরিকল্পনার সময় জামায়াতের দলীয় বই, সদস্য ফরম, অর্থ আদায়ের রশিদ বহি উদ্ধার করে পুলিশ। এ অভিযোগে বাঘা থানার সহকারি পরিদর্শক (এসআই) শাহরিয়ার রহমান বাদি হয়ে একটি নাশকতার মামলা দায়ের করেন। ওই মামলায় ওয়ান্টেভূক্ত আসামি হিসেবে ওয়াজেদ আলীকে গ্রেফতার করে পুলিশ।

বাঘা থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল করিম জানান, গ্রেফতার ওয়াজেদ আলীকে শুক্রবার (৬ জানুয়ারি) সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

 

আরপি/এসআর-০৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top