রাজশাহী রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১

চুরির মাল বিক্রির সময় পালালেন চোর, ধরা খেলেন ক্রেতা


প্রকাশিত:
২০ ডিসেম্বর ২০২২ ০৮:৪৯

আপডেট:
৫ মে ২০২৪ ০৩:৫৯

ফাইল ছবি

রাজশাহী নগরীতে চুরি করা মালামাল কিনতে গিয়ে ধরা পড়েছেন এক ভাঙারি দোকানী। চোরের কাছ থেকে কেনার সময় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরকে দেখে পালিয়ে গেলে বিপাকে করেন ওই দোকানী। উপস্থিত জনতা ওই দোকানীকে ধরে পুলিশের হাতে তুলে দেয়।

সোমবার (১৯ ডিসেম্বর) ভোরে রাজশাহী নগরীর কেদুর মোড় এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় দোকানীর ছেলেসহ চোর দলের দুইজন দেয়াল টপকে পালিয়ে যায়।

রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) ২৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আরমান আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার ওই দোকানীর নাম শাহীন আলী (৫৫)। তিনি নগরীর বোয়ালিয়া মডেল থানার খড়বোনা এলাকার বাসিন্দা। নগরীর কেদুর মোড় এলাকায় ভাঙারি মালের ব্যবসা করেন তিনি।

কাউন্সিলর আরমান আলী বলেন, এই ভাঙারি দোকানদার মাদক ব্যবসা করেন। তাদের নামে একাধিক মামলা রয়েছে, সপ্তাহখানেক আগেই জেল থেকে এসেছে। আজ (সোমবার) ফজরের নামাজের পর আমিসহ কিছু মুসল্লি হাঁটছিলাম। আলো বের হওয়ার আগেই দেখি, তারা মাল মাপছে, গাড়িতে তুলছে। আমাকে দেখে যারা শাহীন আলীর ছেলে পালিয়ে যায়।

এরপর চোর দলের দুইজনও দেয়াল টপকে পালিয়ে যায়। আমাদের সন্দেহ হলে এগিয়ে গিয়ে দেখি, খোয়া ও সিমেন্ট মেশানোর মেশিনের পাঁচটি চাকা, ল্যান্ডিং টাইলস তৈরির আটটি ডাইস, লোহার রড ও অন্যান্য জিনিসপত্র আছে। পরে পুলিশকে খবর দিলে ওই মালামাল জব্দ করে ভাঙারি ব্যবসায়ীকে আটক করে নিয়ে যায়।

এ বিষয়ে বোয়ালিয়া মডেল থানার ওসি (তদন্ত) আব্দুল লতিফ বলেন, খবর পেয়ে ওই দোকানীকে আটক করে আনা হয়েছে। পরে মামলা দায়েরের মাধ্যমে তাকে গ্রেফতার দেখানো হয়েছে। সোমবার দুপুরের দিকে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

 

আরপি



আপনার মূল্যবান মতামত দিন:

Top