রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

আতাউর রহমান স্মৃতি পরিষদের সিনিয়র সদস্য শরিফ উদ্দিনের ইন্তেকাল, শোক প্রকাশ


প্রকাশিত:
১৯ ডিসেম্বর ২০২২ ০৫:২৯

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ১৪:৪৭

শরিফ উদ্দিন। ফাইল ছবি

স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সিনিয়র সদস্য ও ১৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মো. শরিফ উদ্দিন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহ.......রাজিউন)। রবিবার (১৮ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। শরিফ উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ।

রবিবার দুপুরে সংগঠন দুটির সভাপতি সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আসলাম-উদ-দৌলা এক যুক্ত বিবৃতিতে শোক প্রকাশ করে বলেন, আওয়ামী লীগের দুর্দিনের কর্মী শরিফ উদ্দিন সারাজীবন বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে কাজ করে গেছেন। কখনোই আদর্শচ্যুত হননি তিনি। সক্রিয় ছিলেন সামাজিক সংগঠনের জনমুখী বিভিন্ন কার্যক্রমে। তার মৃত্যুতে অপূরণীয় ক্ষতি হল। শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করে মরহুমের আত্মার মাগফিরাত কামনাও করা হয় বিবৃতিতে।

উল্লেখ্য, শরীফ উদ্দিন রবিবার দুপুরে রাজশাহী কোর্টে যান এবং সেখানে স্ট্রোক করেন। দ্রুত সেখান থেকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। শরীফ উদ্দিনের বাসা নগরীর নিউ মার্কেট ষষ্টিতলা এলাকায়।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top