রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

সাড়ে ৩ বছরের শিশু হত্যার অভিযোগে ১২ বছরের শিশু কারাগারে!


প্রকাশিত:
১৮ নভেম্বর ২০২২ ০৩:৩৬

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ০২:৩০

ফাইল ছবি

রাজশাহীতে মাহি খাতুন নামের সাড়ে ৩ বছরের এক শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। শিশুটির গলায় মোবাইলের চার্জারের তার প্যাঁচানো ছিল। এছাড়া চাকু দিয়ে দুই পায়ের রগ কাটা পাওয়া যায়। ব্যবহৃত চাকুটি পুলিশ উদ্ধার করে।

গতকাল বুধবার (১৬ নভেম্বর) সন্ধ্যার পর শিশুটির লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ১২ বছরের এক কিশোরকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। 

হত্যার শিকার মাহি খাতুন রাজশাহীর গোদাগাড়ী উপজেলার আলোকছত্র গ্রামের মিলন খানের মেয়ে। আর অভিযুক্ত হিযবুল্লাহ আব্বাস মিম একই এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে। তারা সম্পর্কে চাচাতো ভাই-বোন। মিম ৭ম শ্রেণিতে পড়ুয়া ছাত্র।

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, বুধবার সকাল ১০টার দিকে বাড়ি থেকে নিখোঁজ হয় মাহি। অনেক খোঁজাখুঁজির পড়েও না পেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করা হয়।

এদিকে হিযবুল্লাহর মা জাহানারা বেগম বাড়িতে না থাকার সুযোগে মাহিকে হত্যা করে বাসার মধ্যেই বস্তাবন্দি করে লাশ লুকিয়ে রাখে। স্কুলশিক্ষিকা জাহানারা বেগম বিকেলে বাসায় আসলে বস্তাবন্ধি লাশ দেখতে পেয়ে লুকানোর চেষ্টা করে।

এদিকে মাহির ভাই, বাবা ও প্রতিবেশীরা হিযবুল্লাহর বাসায় লাশ বস্তাবন্দি করে রাখার বিষয়টি টের পায়। পরে খবর পেয়ে গোদাগাড়ী মডেল থানা পুলিশ হিযবুল্লাহ আব্বাসের বাড়ি থেকে বস্তাবন্দি লাশ উদ্ধার করে। এ ঘটনায় জড়িত হিযবুল্লাহ আব্বাস মিমকে পুলিশ আটক করে।
লাশ উদ্ধারের সময় গলায় তার দিয়ে বাধা অবস্থায় নিহত মাহি খাতুনকে পাওয়া যায়। এছাড়াও চাকু দিয়ে দুই পায়ের রগ কাটা ও হত্যায় ব্যবহৃত চাকুটি পুলিশ উদ্ধার করে।

ওসি কামরুল ইসলাম বলেন, মাহি খাতুনকে হত্যার অভিযোগে হিযবুল্লাহ আব্বাসকে গ্রেফতার করা হয়েছে। হিযবুল্লাহ আব্বাস হত্যার বিষয়টি স্বীকার করেছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

হত্যার কারণ প্রসঙ্গে জানতে চাইলে ওসি বলেন, আমরা জানতে পেরেছি হত্যার সাথে জড়িত হিযবুল্লাহ আব্বাস মিম এলাকায় খারাপ ছেলে হিসেবে পরিচিত। সে খুবই বাজে ছেলে। তার বিরুদ্ধে এলাকায় মারধর ও চুরির অভিযোগ রয়েছে। 

 

 

আরপি/এসআর-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top