রাজশাহী রবিবার, ৮ই সেপ্টেম্বর ২০২৪, ২৫শে ভাদ্র ১৪৩১

বাঘা পৌর নির্বাচনে সম্ভাব্য প্রার্থী পিন্টুর গণসংযোগ


প্রকাশিত:
১৫ নভেম্বর ২০২২ ০৮:৫১

আপডেট:
৮ সেপ্টেম্বর ২০২৪ ০৭:১৪

ছবি: গণসংযোগ

রাজশাহীর বাঘা পৌর নির্বাচনে সম্ভাব্য মেয়র পদে প্রার্থী বাঘা পৌরসভার প্যানেল মেয়র ও উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক শাহিনুর রহমান পিন্টু গণসংযোগ করেন। সোমবার (১৪ নভেম্বর) বিকালে বঙ্গবন্ধুর চত্বর থেকে শুরু করে পৌর বাজার এলাকায় গণসংযোগ করেন তিনি।

এ বিষয়ে বাঘা পৌরসভার প্যানেল মেয়র ও উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহিনুর রহমান পি›ন্টু বলেন, আমি পৌরসভার প্যানেল মেয়র হিসেবে দায়িত্ব পালন করছি। পৌরসভার কিছু কাজ অসমাপ্ত রয়েছে, সেই কাজ সম্পূন্ন করতে মেয়র পদে নির্বাচনে অংশ গ্রহণ করছি। এছাড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে নির্বাচন করার প্রত্যয়ে দীর্ঘদিন থেকে মানুষের পাশে থেকে কাজ করছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি’র আশীর্বাদে নির্বাচনে দলীয় মনোনয়ন পেলে নৌকা প্রতীক নিয়ে মেয়র পদে প্রতিদ্বন্দ্বীতা করব। দল আমাকে মনোনীত করলে নিশ্চয় বিজয়ী হবো।

এসময় ৯টি ওয়ার্ডের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ, কৃষকলীগের নেতৃকর্মী উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, বাঘা পৌরসভার ভোট গ্রহণ ২৯ ডিসেম্বর, মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ১ ডিসেম্বর, যাচাই-বাছাই ৩ ডিসেম্বর, প্রার্থীতা প্রত্যাহার ১০ ডিসেম্বর। ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট গ্রহণ করা হবে। মোট ভোটার সংখ্যা ৩১ হাজার ৬৩৬। এরমধ্যে পুরুষ ভোটার ১৫ হাজার ৮০০ ও নারী ভোটার ১৫ হাজার ৮৩৬। 

 

 

আরপি/এসআর-০২


বিষয়: গণসংযোগ


আপনার মূল্যবান মতামত দিন:

Top