রাজশাহী বৃহঃস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার


প্রকাশিত:
১৪ অক্টোবর ২০২২ ০১:৩৩

আপডেট:
১৮ এপ্রিল ২০২৪ ১৪:১২

ছবি: গ্রেফতার আসামী

রাজশাহীর মোহনপুরে ৬ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। র‍্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছে।

বুধবার (১২ অক্টোবর) রাত সাড়ে ১০টায় রাজশাহীর মোহনপুরের কেশরহাট বাকশিমোইলের রায়হান কোল্ড স্টোরেজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় ৬ কেজি গাঁজা, একটি মোবাইল ফোন ও একটি সিম কার্ড উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দুপুরে র‍্যাব-৫ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন।

গ্রেফতার মাদক ব্যবসায়ীর নাম শরীফুল ইসলাম (৩৬)। তিনি একই এলাকার ময়েজ উদ্দিনের ছেলে।

র‍্যাবের ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল বুধবার রাতে জানতে পারে, মোহনপুরের কেশরহাট বাকশিমোইলের রায়হান কোল্ড স্টোরেজ এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্যসহ অবস্থান করছে।

তাৎক্ষণিকভাবে রাত সাড়ে ১০টার দিকে র‍্যাবের ওই দল সন্দেহভাজন এলাকায় অভিযান চালায়। অভিযানের সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় আসামি শরীফুল ইসলামকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এসময় তার ডান হাতে থাকা প্লাস্টিকের বস্তায় ৬ কেজি গাঁজা পাওয়া যায়।

এ ঘটনায় গ্রেফতার আসামির বিরুদ্ধে মোহনপুর থানায় মাদক আইনে মামলা দায়েরের কার্যক্রম চলমান রয়েছে বলেও ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

 

আরপি/এসআর-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top