রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

পায়ুপথ ও পাউরুটিতে হেরোইন পাচার, গ্রেফতার দুই


প্রকাশিত:
১৮ সেপ্টেম্বর ২০২২ ১৯:২১

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০৫:৩০

ছবি: গ্রেফতার আসামীরা

রাজশাহীতে বিশেষ কায়দায় মাদক পরিবহনের সময় দুইজনকে গ্রেফতার করেছে র‍্যাপিড একশন ব্যাটালিয়ন (র‍্যাব)। পাউরুটি ও পায়ুপথে হেরোইন বহনের সময় র‍্যাব-৫ তাদের গ্রেফতার করে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) সকালে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দক্ষিন বাসুদেবপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলো, রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাটিকাটা গ্রামের একরামুলের ছেলে আজহারুল ইসলাম (২৬) ও একই গ্রামের বিপুলের স্ত্রী রীমা বেগম (৩৫)।

শনিবার রাতে র‍্যাব-৫ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায়।

র‍্যাবের ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৫ এর একটি দল শনিবার সকাল সাড়ে ৭টার দিকে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দক্ষিণ বাসুদেবপুর এলাকায় অভিযান চালায়।

অভিযানে একটি সন্দেহভাজন অটোরিকশা থামিয়ে তল্লাশি শুরু করে। এসময় রীমা বেগমের শপিং ব্যাগে পাউরুটির ভেতর বিশেষ কায়দায় রাখা ১০০ গ্রাম হেরোইন পাওয়া যায়।

এছাড়াও অপর যাত্রী আজহারুল ইসলাম জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্বীকার করে যে, পায়ুপথে বিশেষ কায়দায় হেরোইন লুকানো আছে। হাসপাতালে নেয়ার পথে সে কাশিয়াডাঙ্গা থানার মোল্লাপাড়া গ্রামে একটি বাগানে পায়ুপথে বিশেষ কায়দায় কালো টেপ দিয়ে মোড়ানো অবস্থায় ৩০ গ্রাম হেরোইন বের করে দেয়।

গ্রেফতাররা হেরোইন বিক্রির জন্য বহন করছিল বলে স্বীকার করেছে। এ ঘটনায় গোদাগাড়ী মডেল থানায় একটি মামলা দায়ের হয়েছে বলেও র‍্যাবের ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

 

 

আরপি/এসআর-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top