রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

বসত বাড়িতে জুয়ার আসর, নগদ অর্থসহ গ্রেফতার ১০


প্রকাশিত:
৭ সেপ্টেম্বর ২০২২ ০৪:১৪

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ১১:৫৮

সংগৃহিত

রাজশাহীতে এক বসত বাড়িতে চলা জুয়ার আসরে অভিযান চালিয়েছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। অভিযানে ওই বাড়িতে জুয়া খেলা অবস্থায় ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৫ সেপ্টেম্বর) রাতে নগরীর বোয়ালিয়া থানার সুজানগর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। ওই আসর থেকে চার সেট তাস ও নগদ ১৭ হাজার ১৩০ টাকা জব্দ করা হয়।

গ্রেফতাররা হলো— নগরীর সুজানগর এলাকার কেরামত শেখের ছেলে কামরুজ্জামান (৪৫), খোদা বক্সের ছেলে রিপন আলী (৩৫), নেজাম আলীর ছেলে মোহাম্মদ আলী (৪০), মৃত সেরাজুল ইসলামের ছেলে আজিজুল ইসলাম (৩৪), দেলোয়ার হোসেন দুলালের ছেলে ইমতিয়াজ নুর সাগর (৩০), মৃত মোজাম্মেল হকের ছেলে তুহিন (৩৩), মৃত নুর মোহাম্মদের ছেলে মনিরুল ইসলাম (৩৫), রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রিশিকুল ইউনিয়নের আন্ধারান গ্রামের কালু শেখের ছেলে রাজন শেখ (৩৬), মোজাম্মেল শেখের ছেলে রিপন শেখ (৩৪) ও মৃত দবিরের ছেলে মিঠুন (৩৫)।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুরে মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েল এসব তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ১০টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে একটি টিম বোয়ালিয়া থানার সুজানগর এলাকার একটি টিনসেড বাড়িতে অভিযান চালায়।

অভিযানকালে জুয়া খেলা অবস্থায় ওই ১০ জুয়াড়িকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এসময় নগদ ১৭ হাজার ১৩০ টাকা ও জুয়া খেলার সামগ্রী চার সেট তাস জব্দ করা হয়।

এ ঘটনায় গ্রেফতারদের বিরুদ্ধে নগরীর বোয়ালিয়া মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

আরপি/ এসএইচ ০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top